সম্পর্ক

ছেলেদের যে পাঁচটি কথায় পুরোপুরি দুর্বল হয়ে যেতে বাধ্য যে কোনো বিবাহিত মহিলা


প্রতিকী ছবি

কথায় আছে নারীশক্তির এর কাছে হার মেনে যায় বহু তাবড় তাবড় পুরুষ । এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই । কিন্তু কখনো কখনও এর উল্টোটা ঘটে । পৃথিবীর সব নিয়ম যে এক জায়গায় একই নিয়মে হয় এমনটা কিন্তু নয় । কাজেই নারীশক্তির কে কাজে লাগাবার জন্য ও তাদের কে নিজের আওত্টাই আনার জন্য অনেকে অনেক রকমের চেষ্টা করছেন । কিন্তু কেউ কেউ সফল হলেও বেশির ভাগ মানুষ হয়েছে বিফল ।


তাই আজ আপনাদের সামনে বলতে এসেছি এমন বেশ কয়েক ধরনের কথা যেগুলো প্রতিটা নারী শুনতে চায় একটা ছেলের মুখ থেকে ।

হতেই পারে আপনার কাউকে ভালো লাগে , কিছু বলতে পারছেন। না । কিন্তু এমন বেশ কিছু কথা আছে যেগুলি আপনি বলল সেই নারী আপনার প্রেমে আসক্ত হতে বাধ্য । তাই নারীকে খুশি করার জন্য একঝাঁক তরুণ গবেষণা করে সর্বশ্রেষ্ঠ কিছু বাক্য খুঁজে বের করতে সক্ষম হয়েছেন। আসুন জেনে নেওয়া যাক নারীকে খুশি করার সর্বশ্রেষ্ঠ কিছু বাক্য। আপনি নিশ্চই এটি মধ্যে জানতে উদগ্রীব যে কি সেই কথা । জানাবো আপনাদের বিস্তারিত ।

আরও পড়ুন : নারীর যে ৭টি গুণ প্রত্যেক পুরুষই বিশেষভাবে পছন্দ করেন

১। তোমাকে অনেক সুন্দর লাগছে : এটি একটি অতি সাধারন কথা যা প্রতিটা নারী একটি ছেলের মুখ থেকে শুনতে চায় । সে সুন্দর হোক বা না হোক এই কথাটা বললে সে আপনার প্রতি আকৃষ্ট হতে বাধ্য । কোনো পুরুষ যদি মুগ্ধতার বশে বলে নয়ে তোমাকে আজ বেশ সুন্দর লাগছে তাহলে নারীরা খুশি হয়ে যান। এই বাক্যটি তখন তাদের কাছে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ বাক্য মনে হয়।

২। তুমি অনেক আবেদনময়ী : অন্যান্য কথার সাথে এই কথাটাও অনেক প্রিয় একজন নারীর কাছে। পুরুষসঙ্গীটি বেশি আবেদনময়ী বলে পছন্দ করেন এটি তার জীবনের সর্বশ্রেষ্ঠ সত্য বলে তার মনে হয়।

৩। তুমি কি আমার সাথে তোমার সারাটি জীবন কাটাবে : প্রতিটি মানুষের আলাদা কিছু সত্ত্বা রয়েছে। এ কারণে আলাদা সত্ত্বার মানুষগুলো ভিন্ন ভিন্ন হয়ে থাকে। ভিন্ন ভিন্ন সত্ত্বার মানুষগুলোর জীবন সঙ্গীকে প্রপোজ করার পদ্ধতিও ভিন্ন ভিন্ন হয়ে থাকে। একজন নারী বৈচিত্র্যপূর্ণভাবে প্রপোজে বেশি খুশি হয়।


আরও পড়ুন : নারীদের যে ৫টি ছলনার ফাঁদে পা দেন পুরুষেরা!

৪। তুমি আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ : এমন কথা শুনতে কার না ভালো লাগে। একজনের জীবনের সবচেয়ে প্রিয় মানুষ এর চেয়ে বেশি পাওয়ার আর কি হকে পারে। এই ধরনের কথাতেও একজন নারী যার পর নাই খুশি হয়ে থাকেন।

৫। তুমি কি মনে করো :- প্রতিটা নারী চায় যে তার সঙ্গিনী তার ভাবনা কে মূল্য দিক । এই কথাটা আপনি আপনার সঙ্গিনীকে বললে সে অনুমান করবে যে আপনি তার ভাবনা কে মূল্য দিচ্ছেন । যার ফলে সে খুশি হবে।


Related Articles

Back to top button