দঃ ২৪ পরগনা

কৈলাস বিজয়বর্গীয়র গাড়িতেও হামলার অভিযোগের তীর তৃণমূলের দিকে

রবীন মাজুমদার

কৈলাস বিজয়বর্গীয়র গাড়িতেও হামলার অভিযোগের তীর তৃণমূলের দিকে

বিজেপির কর্মী সমর্থকদের অভিযোগ, পাথর ও টুকরো ইট ছুড়ে কৈলাস বিজয়বর্গীয়র গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়। ভাঙচুর করা হয়েছে অনুপম হাজরার গাড়িও ডায়মন্ডহারবারের সুলতানপুরে বৃহস্পতিবার বেলা ১২ টার সময় নাড্ডার সাংগঠিক সভা ছিল।

সভাস্থলে কিছুটা দূরে সকাল থেকেই তৃণমূল কংগ্রেসের সভা চলছিল। কেন্দ্রীয় কৃষি আইনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ দেখাচ্ছিলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। অভিযোগ, নাড্ডার কনভয় শিরাকোল মোড়ে পৌঁছতেই চড়াও হন তৃণমূল কর্মী সমর্থকরা। বিজেপি সভাপতি জে পি নাড্ডার গাড়ি আটকে দেওয়া হয়। তার সাথে আটকানো হয় মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়, অনুপম হাজরার গাড়িও।

আরও পড়ুন : ‘চাড্ডা নাড্ডা ফাড্ডা গাড্ডা, রোজ কেউ না কেউ চলে আসছে’: মুখ্যমন্ত্রী

অভিযোগ কিছুক্ষণ আটকে থাকার পর পুলিসের হস্তক্ষেপে জে পি নাডডার গাড়ি ছাড়া হয়। গাড়ির সামনে তৃণমূল কর্মীরা জয়ের ধনী হতে থাকে তৃণমূল কংগ্রেসের নামে। এদিকে বিজেপি সর্বভারতীয় সভাপতির গাড়ি বেরিয়ে যেতেই পরিস্থিতি আরও ঘোরালো হয়ে ওঠে।

বাইকে সওয়ার বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে ধুন্ধুমার বেঁধে যায় তৃণমূল কর্মী-সমর্থকদের। কয়েকজনকে মারধরও করা হয়। কনভয়ের অন্যান্য গাড়িগুলিতেও হামলা করা হয় । কৈলাস বিজয়বর্গীয় ,মুকুল রায়, অনুপ হাজার ,গাড়ি অনেকক্ষণ দিয়ে আটকানোর অভিযোগ তৃণমূল কর্মী সমর্থকদের ওপর।

আরও পড়ুন ::

Back to top button