টলিউড

স্বামীর শেষ ছবিটাও মুছে ফেললেন শ্রাবন্তী

স্বামীর শেষ ছবিটাও মুছে ফেললেন শ্রাবন্তী

ভালোবেসে রোশান সিংয়ের সঙ্গে ঘরে বেঁধেছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু এ সংসারে শুরু হয়েছে তিক্ততা। গত দুর্গাপূজার আগে থেকে তারা আলাদা থাকছেন বলে জানান রোশান।

এরপর রোশান-শ্রাবন্তীর ইনস্টাগ্রাম ও টুইটার অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়, তাদের যৌথ কোনো ছবি নেই। সব ছবি মুছে ফেলেছেন তারা। তবে শ্রাবন্তী চ্যাটার্জির ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলে শোভা পাচ্ছিল রোশান-শ্রাবন্তীর একটি ছবি। অবশেষে সেটাও মুছে ফেললেন এই অভিনেত্রী। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) স্বামীর সঙ্গে তোলা ছবিটি মুছেন তিনি, এখন তার প্রোফাইলে শোভা পাচ্ছে নিজের ছবি।

এর আগে কৃষাণ ভিরাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের আগে শ্রাবন্তী একই কাজ করেছিলেন। এবার রোশান সিংয়ের ছবি মুছে ফেলার পর নতুন করে নেট দুনিয়ায় শুরু হয়েছে কানাকানি। অনেকে বলছেন—সত্যি সত্যি তৃতীয় বিয়েও ভেঙে যাচ্ছে শ্রাবন্তীর।

আরও পড়ুন: সেরা অভিনেত্রী জয়া আহসান

গত নভেম্বরের শুরুতে শ্রাবন্তীর তৃতীয় বিয়েবিচ্ছেদের প্রসঙ্গ প্রকাশ্যে আসে। তারপর পুরোপুরি চুপ ছিলেন রোশান-শ্রাবন্তী। তবে কিছুদিন আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমে শ্রাবন্তী বলেন—বিয়েবিচ্ছেদ নিয়ে কোনো কথা বলবো না। এ নিয়ে কোনো প্রশ্ন করবেন না।

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে।

২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

 

আরও পড়ুন ::

Back to top button