রাজনীতিরাজ্য

১৯ ডিসেম্বর শুভেন্দুর জেলা পূর্ব মেদিনীপুরে সভা করতে পারেন অমিত শাহ

১৯ ডিসেম্বর শুভেন্দুর জেলা পূর্ব মেদিনীপুরে সভা করতে পারেন অমিত শাহ
বিজেপির প্রাক্তন সভাপতি অমিত শাহ

শেষ মুহূর্তে কোনও কৌশল বদল না হলে ১৯ ডিসেম্বর পশ্চিমবঙ্গ সফরে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা সর্বভারতীয় বিজেপির প্রাক্তন সভাপতি অমিত শাহ।

বিজেপির শীর্ষ সূত্রে খবর, এখনও পর্যন্ত যা ঠিক হয়েছে ১৯ তারিখ পশ্চিমবঙ্গে পৌঁছে সেদিনই পূর্ব মেদিনীপুরে কৃষক সমাবেশ করতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। পরদিন ২০ ডিসেম্বর তিনি কর্মিসভা করতে পারেন বোলপুরে।

পূর্ব মেদিনীপুরে অমিত শাহর সভা হতে পারে এ খবর ছড়ানো মাত্র জল্পনা ছড়িয়েছে। তা হলে সেদিন অমিত শাহর ওই মঞ্চেই কি বড় যোগদান হতে পারে! প্রসঙ্গত, গত ২৭ নভেম্বর রাজ্য মন্ত্রিসভা থেকে ইস্তফা দিয়েছেন তৃণমূল অন্যতম দাপুটে নেতা শুভেন্দু অধিকারী।

চলতি সপ্তাহে তিনি তৃণমূলের বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে পারেন বলে তাঁর ঘনিষ্ঠ সূত্রে দাবি করা হচ্ছে। এমনই সন্ধিক্ষণে পূর্ব মেদিনীপুরে অমিত শাহ যদি সত্যিই সভা করেন তা হলে তা প্রাসঙ্গিক হয়ে উঠতে পারে বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: ৭৫ লক্ষ বেকারকে চাকরির প্রতিশ্রুতি, বিজেপির

একুশের বিধানসভা ভোটের আগে সম্প্রতি তৃণমূলের এক বিধায়ক আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিয়েছেন। তিনি কোচবিহারের বিধায়ক মিহির গোস্বামী।

এ ছাড়া দুদিন আগে উত্তর চব্বিশ পরগনার জেলা তৃণমূলের অন্যতম মুখ তথা জেলা পরিষদের সদ্য পদত্যাগী খাদ্য কর্মাধ্যক্ষ রতন ঘোষ যোগ দিয়েছেন বিজেপিতে। তবে পর্যবেক্ষকরা অনেকে মনে করছেন, অমিত শাহর রাজ্য সফরে বড় যোগদানের সম্ভাবনা রয়েছে।

নেতা, প্রাক্তন মন্ত্রী, বিধায়ক মায় সেই সভা জমজমাট হতে পারে। এমনকী কিছু সংখ্যালঘু মুখকেও সেই দিন বিজেপিতে যোগদানের সম্ভাবনা উড়িয়ে দেওয়া হচ্ছে না।

 

সুত্র: THE WALL

আরও পড়ুন ::

Back to top button