বলিউড

বিয়ের আগেই হানিমুনে রণবীর-আলিয়া?

বিয়ের আগেই হানিমুনে রণবীর-আলিয়া?

পাপারাজ্জির ক্যামেরা এড়াতে পারেন না বলিউড তারকারা। যেখানেই যান না কেন সেখানেই যেন ক্যামেরা নিয়ে হাজির তারা। সম্প্রতি গোয়ার উদ্দেশে ভারত ছাড়লেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। গোয়া যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে ক্যামেরায় ধরা পড়লেন বলিউডের এই প্রেমিকযুগল।

জানা যাচ্ছে, করোনাকালে বিদেশে না গিয়ে, গোয়াতেই ছুটি কাটাবেন বলিউডের এই জুটি। মুখে মাস্ক এঁটে যখন রণবীর, আলিয়া মুম্বাই বিমানবন্দরে ধরা পড়েন, সেই সময় ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। পাপারাজ্জির ক্যামেরায় সেই ছবি উঠে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

বিয়ের আগেই হানিমুনে রণবীর-আলিয়া?

তবে রণবীর যে পাপারাজ্জির সামনে একেবারেই সাবলীল নন, তা কথার ভঙ্গিতেই বেশ স্পষ্ট করে দেন। এমনকী, ক্যামেরা দেখে রণবীর বেশ বিরক্তিও দেখান।

আরও পড়ুন: ‘পরপুরুষ দিয়ে দিব্যাকে ধর্ষণ করাতে চেয়েছিলেন স্বামী!

ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করার পর রণবীর-আলিয়া ফের একসঙ্গে কোনও সিনেমায় অভিনয় করছেন কি না, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা মুক্তি পাওয়ার পরই এ বিষয়ে রণবীর, আলিয়া তাদের পরবর্তী সিদ্ধান্ত নেবেন বলেই মনে করা হচ্ছে।

বিয়ের আগেই হানিমুনে রণবীর-আলিয়া?

এদিকে ঋষি কাপুরের মৃত্যুর পর এই রণবীর কাপুর বিয়ের কথা ভাবছেন না বলেই খবর। কাপুর পরিবার এবং ভাট পরিবার রণবীর, আলিয়ার বিয়ে নিয়ে সমস্ত কথা প্রায় পাকাপোক্ত করে রাখলেও, সাতপাকে এই মুহূর্তে দুই তারকা বাঁধা পড়ছেন না বলেই খবর।

আরও পড়ুন ::

Back to top button