টলিউড

“টুম্পা সোনা” গানে মজাদার অভিনয়ের তুমুল নাচলো যুবক-যুবতী, দেখুন সেই ভাইরাল ভিডিও


“টুম্পা সোনা” গানে মজাদার অভিনয়ের তুমুল নাচলো যুবক-যুবতী, দেখুন সেই ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে যেকোন ভিডিও হঠাৎ করে বেশ ভাইরাল হয়ে উঠতে পারে। তবে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা সোশ্যাল মিডিয়াতে একটু বেশি একটিভ থাকে। এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বেশ কিছু জিনিস।

তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হতভম্ব করে তোলে। হাসি-কান্না, রাগ-অভিমান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বেশ গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে আমাদের জীবনের।

দেশজুড়ে লকডাউন চলাকালীন গৃহবন্দি অবস্থায় সময় কাটানোর জন্য অনেকেই সোশ্যাল মিডিয়ার শরণাপন্ন হয়েছিলেন। দেশের যেকোনো প্রান্তের মানুষ তার প্রতিভার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করলে তা সবার কাছে পৌঁছে যায়। তাই লকডাউন চলাকালীন নিজের মতো করে সকলে কিছু না কিছু করে ভিডিও আপলোড করতে।

আরও পড়ুন : ‘লায়লা মে লায়লা’ গানে দুর্দান্ত নেচে ভাইরাল ঝুমা বউদি, দেখুন সেই ভিডিও

তবে শুধুমাত্র ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম নয়, আরো বেশকিছু প্ল্যাটফর্ম আছে যে গুলির মাধ্যমে আমরা দুনিয়ার সাথে সংযুক্ত থাকতে পারি। সেখানে এমন কিছু কিছু ভিডিও উঠে আসে যা আমাদের আনন্দ দিয়ে থাকে।

বিভিন্ন তারকার জীবনের ছোটখাট মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে চট করে বেশ ভাইরাল হয়ে ওঠে। তবে বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছিল একটি গান। বলা বাহুল্য, শুধু গান নয়, এই গানটির সম্পূর্ণ মিউজিক ভিডিওটি ভাইরাল হয়েছিল ইউটিউবে।

গানটির নাম ছিল টুম্পা। এই গানে মূলত একটি মেয়ের কথা বলা রয়েছে যে কোনো একজনের জীবনে এসে তার জীবন পাল্টে দিয়েছিল। কিন্তু সেই কাহিনী বলার ধরন নেটিজেনদের মনে গেথে যায় এবং সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও চরম ভাইরাল হয়ে ওঠে।

এই ভিডিওটিতে ছিল লাখো লাখো শেয়ার এবং ভিউ। অনেকে এই গানটির অনুকরণে বেশকিছু ভিডিও তৈরি করলেও সম্প্রতি একটি ভিডিও তার মধ্যে থেকে মাথা চাড়া দিয়ে উঠেছে।

আরও পড়ুন : পরপুরুষ দিয়ে দিব্যাকে ধর্ষণ করাতে চেয়েছিলেন স্বামী!

সম্প্রতি এই ভাইরাল টুম্পা গানটি বেশ জনপ্রিয় হয়েছে। আট থেকে আশি সবার মুখে এই গান শোনা যাচ্ছে। অনেকেই সময় কাটানোর জন্য এই গানে অনুকরণ করে নিজের গলায় গান গাইছে বা গানের লিরিক্স অনুযায়ী হাসির ভিডিও বানাচ্ছে।

আবার অনেকে সেই টুম্পা গানে নিজের মতো করে নাচ করে তাদের প্রতিভার প্রকাশ করছে। এ রকমই টুম্পা গানে অভিনীত একটি ইউটিউব ভিডিও বর্তমানে বেশ ভাইরাল হচ্ছে।

ইউটিউব ভিডিওটি সৈকত ক্রিয়েশন নামক একটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। এই ভিডিওতে টুম্পা গানে একদমই এক ভিন্ন কনসেপ্ট নিয়ে অভিনয় করেছে দুই যুবতী ও এক যুবক।

ভিডিওটি না দেখলে এর হাস্যরস লেখনীর মাধ্যমে বর্ণনা করা সম্ভব নয়। ভিডিওর অভিনেতা ছেলেটি বা মেয়েটির নাম এখনো জানা যায়নি। ভিডিওটি ইউটিউবে আসার কিছুক্ষণের মধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

এমন মজাদার কৌতুক এর ভিডিও নেটিজেনদের খুবই পছন্দের। সারাদিন ক্লান্তির পর সব মানুষেই একটু হাসির উপাদান খুঁজে। আর সৈকত ক্রিয়েশনের ভিডিওটি হাস্য রসের ভান্ডার যেন। ভিডিওটিতে লাইক ও কমেন্ট এর পাহাড় গড়তে একফোঁটাও কুণ্ঠাবোধ করেন নেটিজেনরা। এখন মিনিটে মিনিটে লাফিয়ে বাড়ছে ভিউ এর সংখ্যা।

আরও পড়ুন ::

Back to top button