বলিউড

‘ছোট একটা সম্পর্কের জন্য আর কতদিন কাঁদবে হৃতিক?’

‘ছোট একটা সম্পর্কের জন্য আর কতদিন কাঁদবে হৃতিক?’

বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী হৃতিক রোশান ও কঙ্গনা রাণৌত। তাদের মধ্যে দ্বন্দ্বের বিষয়টি অনেকেরই জানা। ফের আলোচনায় তারা।

সম্প্রতি কঙ্গনার বিরুদ্ধে ২০১৬ সালে করা একটি মামলা মুম্বাইয়ের সাইবার সেল থেকে ক্রাইম ব্রাঞ্চে স্থানান্তর করেছেন হৃতিক। তিনি বিষয়টির সুষ্ঠু তদন্ত করার দাবি জানিয়েছেন।

এদিকে খবরটি প্রকাশের পর মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি নিউজ লিংক প্রকাশ করে হৃতিকের উদ্দেশ্যে কঙ্গনা রাণৌত লিখেছেন, ‘আবারো কান্না শুরু হয়েছে, আমাদের ব্রেকআপ ও তার বিবাহ বিচ্ছেদের পরও সে স্বাভাবিক হতে এবং অন্য কোনো মেয়ের সঙ্গে প্রেম করতে পারছে না।

অন্যদিকে আমি জীবনে ভালো কিছু পাওয়ার সাহস করছি। সে আবার একই নাটক শুরু করেছে। ছোট একটা সম্পর্কের জন্য আর কতদিন কাঁদবে হৃতিক?’

আরও পড়ুন:   করোনা রোগীদের পাশে আবারো শাহরুখ

হৃতিক-কঙ্গনার দ্বন্দ্বের বিষয়টি প্রকাশ্যে আসে ২০১৬ সালে। আইনি নোটিশ দিয়ে তাদের মধ্যে বিবাদের শুরু হলেও শেষ পর্যন্ত তাদের ব্যক্তিগত তথ্য সবার সামনে আসতে শুরু করে। কঙ্গনা দাবি করেন, হৃতিক তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল।

অন্যদিকে হৃতিক অভিযোগ করেন, কঙ্গনা তাকে ইমেইল পাঠাত। এক সাক্ষাৎকারে হৃতিককে ‘সিলি এক্স’ অর্থাৎ ‘বোকা সাবেক প্রেমিক’ বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা। এই অভিনেত্রী কেন তাকে এ কথা বলেছেন, এ জন্য সংবাদ সম্মেলন করে ক্ষমা চাইতে আইনি নোটিশ পাঠিয়েছিলেন হৃতিক।

আরও পড়ুন ::

Back to top button