রাজনীতিরাজ্য

বাঘের মতো দাঁড়িয়ে বিজেপি, পুরো ভোটে লড়তে হবে: দিলীপ

বাঘের মতো দাঁড়িয়ে বিজেপি, পুরো ভোটে লড়তে হবে: দিলীপ

বিধানসভা নির্বাচনের প্রস্তুতির মধ্যে এবার পুরভোটের দামামা। মঙ্গলবার মার্চের শেষে পুরভোট করার কথা রাজ্য নির্বাচন কমিশনকে জানিয়েছে সরকার। সবকিছু ঠিকঠাক থাকলে মার্চের শেষে কলকাতায় পুরভোট হতে পারে।

বিধানসভা ভোটের আগে নিজেদের শক্তির যাচাইয়ের জন্য ভাবনাচিন্তা শুরু করে দিয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস অনেকেই এমনটা মনে করছেন।

আজ মালদার জনসভা শেষে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন সুপ্রিম কোর্ট রাজ্য সরকার কে বলেছে ভোট করা না হলে প্রশাসক বসানো হবে।

প্রসাশক বসালে লুঠ করা যাবে না তাই রাজ্য সরকার পুরভোটের দিকে এগোচ্ছে এমনটাই মন্তব্য দিলীপ ঘোষের। পুরসভা ভোটের জন্য আমরাও প্রস্তুত। ভোট হলে সামনে বিজেপি বাঘের মত দাঁড়িয়ে আছে।

আরও পড়ুন: বিধানসভা নির্বাচনে ১০০ টপকাবে না তৃণমূলের: মুকুল রায়

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান এবং জেট শ্রেণীর নিরাপত্তা নিয়ে দিলীপ ঘোষ বলেন উনি যদি বিজেপিতে আসতে চান আসবেন। দেশের উন্নয়নের কাজ করবেন। আমরা ওনাকে কাজ করার সুবিধা দিব।

শুভেন্দু অধিকারী রাজ্যের মন্ত্রী ছিলেন। এখন মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছেন। উনার সুরক্ষার কথা নিশ্চয়ই ভাবতে হবে। বললেন দিলীপ ঘোষ। পাশাপাশি তিনি জানান সি এ এ লাগু হবেই। কেন্দ্রীয় সরকার সি এ এ পাশ করিয়েছে।প্রত্যেক উদ্বাস্তু এবং শরণার্থীদের দেশে নাগরিকত্ব দেবে কেন্দ্রীয় সরকার।

 

সুত্র: প্রথম কলকাতা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button