বলিউড

রোজ রাতে মজা নিচ্ছে অর্জুন: মালাইকা

রোজ রাতে মজা নিচ্ছে অর্জুন: মালাইকা

মালাইকা আরোরা। তিনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং ড্যান্সার। সেই সঙ্গে তাঁকে বলা হয় ফিটনেস গুরু। যাকে দেখলে কেউ বলবে না তার ৪৭ বছর বয়স। বডি ফিটনেসে এই বয়সেও মালাইকাকে টেক্কা দিতে পারে এমন কেউ নেই।

মালাইকা সব সময় কন্ট্রোভার্সিতে ঘিরেই থাকেন। তার ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের উৎসাহ কম নয়। দীর্ঘ সময় আরবাজ খানের স্ত্রী ছিলেন তিনি। কিন্তু এরপর তার জীবনে আসেন অর্জুন কাপুর।

মালাইকা ও অর্জুনের প্রেমটা জমেছিল জিমেই। সে সময় তিনি আরবাজ খানের স্ত্রী। বয়সে অর্জুন মালাইকা থেকে প্রায় ১৫ বছরের ছোট। মালাইকার একটি ছেলেও রয়েছে। ডিভোর্সের পর অর্জুনের সঙ্গেই আছেন মালাইকা।

আরও পড়ুন:   ‘শাহরুখের মুভিতে সালমান

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি তিনি একটি পোস্ট করেছেন। সেখানে ব্যায়াম করছেন মালাইকা। এই ছবি পোস্ট করে ব্যায়ামটির বিষয়ে লেখেন মালাইকা। ব্যস এখানেই শুরু হয়ে যায় সমালোচনা। এক ব্যক্তি কমেন্ট করেন, আসতে আন্টি, কোমড়ে চোট পাবেন?

রোজ রাতে মজা নিচ্ছে অর্জুন: মালাইকা

আর এক ব্যক্তি মালাইকার শরীর দেখে লেখেন, কি ভাগ্য অর্জুন কাপুরের। রোজ রাতে মজা পাচ্ছে। এই নোংরা কমেন্টের প্রতিবাদও করেছেন বেশ কিছু মানুষ। তবে মালাইকা কিছু বলেননি। অনেকেই শুধু তাকে খারাপ কথা বলেছেন।

আবার সে সব কমেন্টের প্রতিবাদও হচ্ছে। তবে মালাইকার এসব কথায় কিছু আসে যায় না। তিনি জানেন, কিছু মানুষ থাকেন সেলিব্রেটিদের সমালোচনা করার জন্য। তাই এ বিষয়কে পাত্তা না দিয়ে নিজের ছন্দেই আছেন তিনি।

 

আরও পড়ুন ::

Back to top button