টলিউড

প্রেমিকা ও হবু শ্বশুর-শাশুড়িকে নিয়ে অবসর যাপনে রাহুল

প্রেমিকা ও হবু শ্বশুর-শাশুড়িকে নিয়ে অবসর যাপনে রাহুল

ভালোবেসে ঘর বেঁধেছিলেন টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জি। এ সংসার ভাঙনের পর কলকাতার টিভি অভিনেত্রী সন্দীপ্তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি! যদিও এ সম্পর্কের কথা এখনো স্বীকার করেননি এই অভিনেতা।

এবার প্রেমিকা সন্দীপ্তা ও হবু শ্বশুর-শাশুড়ির সঙ্গে পুরুলিয়ায় অবসর যাপনের জন্য গিয়েছিলেন রাহুল।

সংবাদমাধ্যম জানিয়েছে, ছুটি কাটাতে বিশেষ বন্ধু সন্দীপ্তা ও তার বাবা-মাকে নিয়ে পুরুলিয়ায় ঘুরতে গিয়েছিলেন রাহুল। গত ১২ ডিসেম্বর বেলা সাড়ে ১২টার দিকে বামনি ফলসের কাছে দেখা যায় তাদের। পাহাড়ের মধ্যে পাথরের সরু পথ ধরে উঠে আসছিলেন তারা।

রাহুল এবং সন্দীপ্তার চোখে সানগ্লাস থাকলেও উপস্থিত অন্যরা এ জুটিকে ঠিকই চিনেছেন। এরপরে রাস্তার ধারে দাঁড় করানো সাদা গাড়ির সামনের সিটে গিয়ে বসেন সন্দীপ্তার বাবা।

মাঝের সিটে ছিলেন কয়েকজন মহিলা। একেবারে পেছনের সিটে জায়গা করে নেন সন্দীপ্তা। দ্রুত গতিতে রাহুল গিয়ে উঠেন গাড়িতে। খয়রাবেড়া ড্যামের পাশের একটি ইকো রিসোর্ট ছিল তাদের বাসস্থান।

আরও পড়ুন: ঢাকা শেকড় কলকাতায় মেলেছি ডালপালা: জয়া

রাহুল-সন্দীপ্তার প্রেমের গুঞ্জন বহুদিন ধরেই টলিপাড়ায় উড়ছে। অনেকে বলেন, সন্দীপ্তার কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে সংসার ভেঙেছে রাহুলের। গত ১৪ ডিসেম্বর গৌরব-দেবলীনার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানেও একসঙ্গে হাজির হন রাহুল-সন্দীপ্তা।

বিয়ের অনুষ্ঠানে এ জুটির উপস্থিতি তাদের প্রেমের গুঞ্জন নতুন করে উসকে দেয়। আর এর মধ্যে প্রকাশ্যে এলো তাদের অবসর যাপনের খবর।

সন্দীপ্তার সঙ্গে বিয়ের বিষয়ে রাহুল সংবাদমাধ্যমটিকে বলেন—বিয়ে! আমি তো প্রকাশ্যে সন্দীপ্তার সঙ্গে সম্পর্কের কথাই স্বীকার করিনি! বিয়ের তো প্রশ্নই ওঠে না! অন্যদিকে সন্দীপ্তা সেন বলেন—আমি আর রাহুল খুব ভালো বন্ধু। আমাদের সম্পর্কে আর কত বানিয়ে বানিয়ে কথা ছড়াবেন বলুন তো?

মেগা ধারাবাহিক ‘আয় খুকু আয়’-এ রাহুলের বিপরীতে অভিনয় করেন সন্দীপ্তা। সিরিয়ালটি বন্ধ হওয়ার পর বিদেশ ভ্রমণে গিয়েছিলেন সন্দীপ্তা। কিন্তু টলিপাড়ার বাতাসে বইছিল—ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রীর সঙ্গে নাকি তার ‘বিশেষ বন্ধু’ রাহুল ব্যানার্জিও ছিলেন।

শুধু তাই নয়, রাহুল-সন্দীপ্তা বিয়ে করেছেন বলেও চলতি বছরের শুরুতে গুঞ্জন ওঠেছিল। যদিও এমন খবরে রাহুল আকাশ থেকে পড়েছিলেন!

আরও পড়ুন ::

Back to top button