বলিউড

বানসালিকে চমকে দিলেন রণবীর-দীপিকা

বানসালিকে চমকে দিলেন রণবীর-দীপিকা
রাম লীলা সিনেমার ট্রেইলার মুক্তির অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোন, সঞ্জয় লীলা বানসালি ও রণবীর সিং

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। রিল ও রিয়েল লাইফে তাদের রসায়ন সবাইকে মুগ্ধ করে।

জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালির ‘রাম লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন দীপিকা ও রণবীর। সম্প্রতি এই জুটির ‘বাজিরাও মাস্তানি’ সিনেমার পাঁচ বছর পূর্ণ হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে পোস্ট করেছেন তারা। পাশাপাশি সিনেমাটির পরিচালক বানসালিকে চমকে দিয়েছেন ‘দীপবীর’।

বর্তমানে এই নির্মাতা ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। ‘বাজিরাও মাস্তানি’ সিনেমার পাঁচ বছর পূর্ণ হওয়া উপলক্ষে বানসালির সেটে গিয়ে তাকে চমকে দেন এই জুটি।

আরও পড়ুন: মাদক কাণ্ডে জড়ানোর খেসারত দিচ্ছেন সারা!

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘রণবীর-দীপিকা সেটে আসবেন সে সম্পর্কে বানসালির কোনো ধারণা ছিল না। সত্যি বলতে, তিনি গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। হঠাৎ করেই ফিল্ম সিটিতে সিনেমার সেটে তারা হাজির হন।

বানসালিকে চমকে দিলেন রণবীর-দীপিকা

তিনি পুরোপুরি চমকে যান। লকডাউনের পর প্রথমবার রণবীর-দীপিকার সঙ্গে বানসালির দেখা হয়েছে। হাসিমুখ ও আলিঙ্গনের মাধ্যমে তারা পরস্পরকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন।’

সিনেমার কাজের দিক থেকে মুক্তির অপেক্ষায় রণবীর সিংয়ের ‘৮৩’। এছাড়া ‘জয়েশভাই জোরদার’ ও ‘তখত’ সিনেমায় দেখা যাবে তাকে। অন্যদিকে, সকুন বাত্রার সিনেমার শুটিং করছেন দীপিকা। এছাড়া ‘৮৩’ এবং হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করছেন এই অভিনেত্রী।

 

আরও পড়ুন ::

Back to top button