বলিউড

‘প্রতিদিন সিঁড়ি বেয়ে ৪৫ তলায় উঠতাম’

‘প্রতিদিন সিঁড়ি বেয়ে ৪৫ তলায় উঠতাম’

জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। অভিনয় দক্ষতা দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। সিনেমার চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে সব রকম চেষ্টা করেন এই অভিনেত্রী।

তাপসী অভিনীত পরবর্তী সিনেমা ‘রাশমি রকেট’। সিনেমাটিতে রাশমি নামের একজন গুজরাটি দৌড়বিদের চরিত্রে অভিনয় করছেন তিনি। স্পোর্টস-ড্রামা ঘরানার এই সিনেমায় তার চরিত্রের জন্য ফিটনেস খুবই জরুরি।

এজন্য কঠোর পরিশ্রম করছেন তাপসী। শারীরিক কসরত, যোগব্যায়ামের পাশাপাশি লকডাউনে প্রতিদিন তার বিল্ডিংয়ের সিঁড়ি বেয়ে ৪৫ তলায় উঠেছেন ‘পিংক’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

তাপসী বলেন, ‘রাশমি রকেট সিনেমার প্রস্তুতির জন্য আড়াই মাস সময় পেয়েছি। তখনই লকডাউন শুরু হয়। এটা আমার জন্য অনেক বড় ধাক্কা ছিল। জিম বন্ধ ছিল। আমি ভেবে পাচ্ছিলাম না কীভাবে কি করব, কারণ সিনেমায় একজন অ্যাথলেটের মতো শরীরিক গড়ন প্রয়োজন। আমাকে বাড়তি পরিশ্রম করতে হয়েছে।’

আরও পড়ুন: বানসালিকে চমকে দিলেন রণবীর-দীপিকা

এই অভিনেত্রী বলেন, ‘বাড়িতে শারীরিক কসরত অব্যাহত রেখেছিলাম। আমার স্টামিনা ঠিক রাখা দরকার ছিল। স্টামিনা যেন না কমে যায় এবং আরো বাড়ানোর জন্য বাড়তি প্রস্তুতি নিয়েছি। দিনে দুইবার ব্যায়াম করতাম। মাঝে মাঝে আমার ‍দুই কিলোমিটার দূরত্বের বিল্ডিংয়ে দৌড়াতাম। প্রতিদিন সিঁড়ি বেয়ে ৪৫ তলায় উঠতাম।’

‘রাশমি রকেট’ পরিচালনা করছেন আকর্ষ খুরানা। এতে প্রিয়াংশু পেনুলিকে তাপসীর স্বামীর ভূমিকায় দেখা যাবে। আগামী বছর এটি মুক্তির কথা রয়েছে।

এই সিনেমা ছাড়াও ‘হাসিনা দিলরুবা’, ‘জন মন গণ’ ও ক্রিকেটার মিতালি রাজের বায়োপিকে অভিনয় করছেন তাপসী।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button