টলিউডসংগীত

লুকিয়ে হীরের আংটি দিয়ে শোভনের সঙ্গে বাগদান সারলেন অভিনেত্রী স্বস্তিকা

লুকিয়ে হীরের আংটি দিয়ে শোভনের সঙ্গে বাগদান সারলেন অভিনেত্রী স্বস্তিকা

কখনো ইন্সটা স্টোরি তো কখনো ইনস্টাগ্রামের পাতা সব জায়গাতেই এখন শুধু স্বস্তিকা। এখন কথা হচ্ছে শোভন গাঙ্গুলি ও ‘কি করে বলবো তোমায়’ বাংলা ধারাবাহিকের নায়িকা রাধিকার ইনস্টাগ্রাম পেজ নিয়ে।

এখানে রাধিকা যার আসল নাম স্বস্তিকা। এই লাভ বার্ডসদের কে প্রশ্ন করলে এরা বলেই চলেছেন অরে প্রেম নয় প্রেম নয় শুধুই বন্ধুত্ব। আর এদিকে নেটিজেনরা তো ছেড়ে দেওয়ার পাত্র নয়। তাদের কোথায় এটি হলো প্রেমের শুরু।কেনই বা বলবে না বলুন তো!

এদিকে গায়ক আজকাল প্রায়-ই স্বস্তিকার সঙ্গে ডেট এ বেরিয়ে যাচ্ছেন। শুধু যে ঘুরে বেড়িয়েছেন তা নয় ছবিও পোস্ট করা শুরু করে দিয়েছেন।

স্বস্তিকাকে একদম নো মেকআপ লুকে দেখা গেছে প্রত্যেকবারই আর এইদিকে শোভন প্রাণখোলা হাসি নিয়ে ক্যামেরার লেন্সের সামনে হাজির। আর হাসবেন নাই বা কেন ?

আরও পড়ুন: নতুন লুকে চমকে দিলেন শুভশ্রী

২০২১ এই আসতে চলেছে দুটো বাংলা সিনেমার কাজ। আর ২০২১ এই শোভনের দুটি গান মুক্তি পাচ্ছে। আগামী বছর ২২ জানুয়ারী আস্তে চলেছে সুরিন্দর ফিল্মস এর ‘তুমি আসবে বলে।

বনি-কৌশানিকেও দেখা যাবে অনেক বিরতির পর বড়ো পর্দায় একসাথে। ‘তুমি আসবে বলে ‘এটি একটি পারিবারিক ছবি আর এটির টাইটেল ট্র্যাক গেয়েছেন শোভন গাঙ্গুলি। এছাড়াও দেব অভিনীত ধ্রুব বন্দ্যোপাধ্যায় এর নতুন ছবি ‘গোলন্দাজ’ শোভনের গান শুনতে পাবেন দর্শকরা।

শোভন গাঙ্গুলি আর স্বস্তিকার এই ছবি পোস্ট করাতেই নেটিজেনরা ভাবেন বাগদান বুঝি হয়ে গেছে এই দুজনের। কারণ দেখতেই পাচ্ছেন স্বস্তিকার অনামিকাতে একটা এক্সট্রা আংটি জ্বলজ্বল করছে। আর অভিনেত্রী নিজেও সেই আংটি টি ভালোভাবেই প্রদর্শন করছেন।

 

View this post on Instagram

 

A post shared by shovan ganguly (@shovan_ganguly)

না মানে তাহলে কি ২০২০ তাই তাদের বাগদান হয়ে গেলো?এবার ২০২১ এ কি বিয়ে ?নাকি এই উষ্ণ রসায়ন আরো কিছুদিন চলবে! এর উত্তর তো ইনস্টাগ্রাম ই দেব। অবশ্য যারা কর্ণ-রাধিকার অন স্ক্রিন প্রেম দেখে অভ্যস্ত তাদের কাছে এই শোভন আর স্বস্তিকার প্রেম এই বিষয়টি বেশ ইন্সটারেস্টিং।

 

সুত্র: টোটকা ২৪*৭

আরও পড়ুন ::

Back to top button