পূর্ব মেদিনীপুর

কেন্দ্রীয় শিল্প বিরোধী নীতির বিরুদ্ধে হলদিয়া শ্রমিক মিছিলে দোলা সেন

কেন্দ্রীয় শিল্প বিরোধী নীতির বিরুদ্ধে হলদিয়া শ্রমিক মিছিলে দোলা সেন - West Bengal News 24

হলদিয়া – হলদিয়ার বিভিন্ন কল-কারখানায় তৃণমূল কংগ্রেসের আইনটিটিইউসির দায়িত্বে ছিলেন শুভেন্দু অধিকারী। শুভেন্দু দল ত্যাগ করার পরে রাজ্য সভাপতি দোলা সেন হলদিয়া এলেন। হলদিয়া কেন্দ্র বিরোধী নীতি শিল্প বিরোধী নেত্রীর বিরুদ্ধে মিছিল করলেন। কয়েক হাজার শ্রমিক নিয়ে হলদিয়া এক্সাইড মোড় থেকে মঞ্জুশ্রী মোর তিন কিলোমিটার মিছিল করলেন। এই মিছিলে উপস্থিত ছিলেন দোলা সেন। মিছিল শেষে মঞ্জুশ্রী মোড়ে একটি পথসভা করেন। মঞ্চে হলদিয়া বিভিন্ন নেতৃত্ব ছিলেন।

দোলা সেন বলেন, বর্তমানে হলদিয়ার সমস্ত কল-কারখানার ইউনিয়নের সভাপতি আমি। কারখানার শ্রমিকরা অসন্তোষ করে, কারখানা বন্ধ রেখে কিংবা ম্যানেজমেন্ট এর সঙ্গে খারাপ ব্যবহার করলে প্রশ্রয় দেওয়া হবে না বলে পরিষ্কার করে জানিয়ে দেন দোলা সেন। কারখানার কোন ম্যানেজমেন্টকে কেউ কোনো চিঠি দিতে পারবেনা সভাপতির অনুমতি না নিয়ে। শিল্প বাঁচাও শ্রমিক বাঁচাও এই শ্লোগান সামনে নিয়ে শ্রমিকদের চলতে হবে।

আরও পড়ুন : কাঁথিতে বিজেপি-র মিছিল ঘিরে বাড়ছে উত্তেজনা

একদিনের নোটিশে এত শ্রমিক আমার সঙ্গে চলছে, এটা দেখেই আপনারা বুঝেই যাবেন যে তৃণমূল সঙ্গে কতজন আছে। আমি কোন বাহুবলী নয়, কিংবা এখানকার ভূমিপুত্র নয় তবুও তবু আমি সবাইকে কারখানা নিয়ম মেনে চলতে বলেছি এবং। আগামী ৩০ তারিখ আমি হলদিয়া আসবো, শ্রমিকদের সঙ্গে বসবো। হলদিয়া বিধানসভায় ২০১৬ সালে শ্রমিক ইউনিয়ন থাকা সত্ত্বেও তৃণমূল হেরেছিল। তার শোধ তিন মাস পরে ভোট হতে by-election বুঝে নিয়েছে তৃণমূল কংগ্রেস তাদের দলে কতজন রয়েছে, এমনটি বলেন দোলা সেন।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button