দঃ ২৪ পরগনারাজনীতি

স্বামী বিবেকানন্দের স্বপ্ন পূরণ করছেন নরেন্দ্র মোদী! বাধা হয়ে দাঁড়িয়েছে মমতা ব্যানার্জি : নিত্যানন্দ রাই


স্বামী বিবেকানন্দের স্বপ্ন পূরণ করছেন নরেন্দ্র মোদী! বাধা হয়ে দাঁড়িয়েছে মমতা ব্যানার্জি : নিত্যানন্দ রাই - West Bengal News 24


আজ দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাই বিজেপির একটি সাংগঠনিক বৈঠক করেন। এই বৈঠকে সরাসরি সাংবাদিক সম্মেলনে তিনি এক হাত নিলেন মমতা ব্যানার্জির সরাকার কে।

তিনি বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জীর গরিব কল্যান যোজনা গুলো পশ্চিমবঙ্গ চালু হতে দিচ্ছেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির। নরেন্দ্র মোদীর সরকার কৃষকদের জন্য সরাসরি ব্যান্ক একাউন্টে কৃষক নিধি যোজনার দারা দেশের সমস্ত কৃষকদের দিচ্ছেন। কিন্তু মমতা ব্যানার্জির সরকার রাজ্যের গরিব কৃষকদের কেন্দ্রীয় যোজনা থেকে বঞ্চিত করছেন।

আরও পড়ুন : শয্যা না থাকার অজুহাতে রোগী ফেরাল একের পর এক সুপার স্পেশালিটি হাসপাতাল

তিনি আম্ফান দূর্নীতি নিয়েও সরাসরি মমতা ব্যানার্জির দল তৃনমুল ও রাজ্য সরকার কে দূর্নীতির জন্য দায়ী করেন। তিনি আরো বলেন পশ্চিমবঙ্গের সাধারণ মানুষ ২০২১ সালে দূর্নীতিগ্রস্হ তৃনমুল সরকারকে উৎখাত করার জন্য এখন থেকেই তৈরী। মিথ্যে বাদী মমতা ব্যানার্জি ও তার দল।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি দীপঙ্কর জানা, রাজ্য সাধারণ সম্পাদক সঞ্জয় সিং, জেলা, মন্ডল, ও বিজেপি পদাধিকারী নেতারা।



Related Articles

Back to top button