টলিউড

বরফে হবু স্ত্রীর সঙ্গে উষ্ণতায় অঙ্কুশ

কিছুদিন আগেই বিয়ের ঘোষণা দিয়েছেন কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরা। নতুন বছরে তিনি প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন।

সম্প্রতি হবুস্ত্রীকে নিয়ে ভারতের হিমাচল প্রদেশে ঘুরতে গিয়েছেন অঙ্কুশ। সেখানে থেকে সুন্দর মুহূর্তের নানা ছবি সামাজিকমাধ্যমে প্রকাশ করছেন তিনি।

বুধবার (৩০ ডিসেম্বর) দু’জনের ভালোবাসামাখা নতুন একটি ছবি প্রকাশ করেছেন অঙ্কুশ। যেখানে বরফের মধ্যে ঐন্দ্রিলাকে আলিঙ্গন করে উঞ্চতা বিনিময় করতে দেখা যাচ্ছে অঙ্কুশকে। প্রকাশের পরপরই ছবিটি ভক্তদের প্রচুর ভালোবাসা পাচ্ছে।

আরও পড়ুন : এবছর বলিউডে গাঁটছড়া বেঁধেছেন যারা

হিমাচল প্রদেশে গিয়ে সোলান, কখনো শিমলা আবার কখনো পাহাড়ি রাজ্যে ঘুরে বেড়াচ্ছেন এই হবু-দম্পতি। একের পর এক ছবি শেয়ার করে অঙ্কুশ ও ঐন্দ্রিলা নিজেদের ভালোবাসার সম্পর্কের রসায়ন প্রকাশ্যে নিয়ে আসছেন।

অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম দীর্ঘদিনের। তাদের সম্পর্কের কথা অজানা ছিল না টলিপাড়ার কারোই। কারণ তা লুকিয়ে রাখার প্রবণতা নেই দুই তারকার।

২০২১ সালে তাদের মোট চারটি ছবি মুক্তি পাচ্ছে। তার উপর দু’জনই জিম এবং অভিনয়ের ক্লাস করতে যান একই সঙ্গে। দূরে থাকলে তাতেও সমস্যা হচ্ছে। কাজের সুবিধার জন্যও এবার বিয়ের কথা ভাবছেন অভিনেতা।

আরও পড়ুন ::

Back to top button