খেলারাজ্য

সৌরভের সুস্থতা কামনা মমতার, পরিবারের পাশে থাকার বার্তা মুখ্যমন্ত্রী

সৌরভের সুস্থতা কামনা মমতার, পরিবারের পাশে থাকার বার্তা মুখ্যমন্ত্রী - West Bengal News 24

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে বিসিসিআই প্রেসিডেন্টের পরিবারের পাশেও থাকার বার্তা দিয়েছেন তিনি। সৌরভের অসুস্থতার খবর পেয়েই এই ট্যুইট করেন মমতা।

ট্যুইটারে মুখ্যমন্ত্রী লেখেন, ‘সৌরভ গঙ্গোপাধ্যায় মৃদু হৃদরোগে আক্রান্ত হয়েছেন এবং হাসপাতালে ভর্তি শুনে দুঃখিত। তাঁর দ্রুত আরোগ্য কামনা করি। আমি সৌরভ ও তাঁর পরিবারের জন্য প্রার্থনা করছি।’

এ দিনই সকালে বাড়িতেই আচমকা মাথা ঘুরে পড়ে যান সৌরভ। বুকে ব্যথা অনুভব করেন তিনি। পারিবারিক চিকিত্‍সকের পরামর্শে তাঁকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: ‘বেশি ওস্তাদি করার দরকার নেই’: ফিরহাদ

সৌরভের অসুস্থার খবর পাওয়ার পরই তাঁর শারীরিক অবস্থার খবর নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রথমে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় এবং পরে সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কে ফোন করে কথা বলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।


প্রয়োজনে সৌরভকে দিল্লি নিয়ে গিয়ে এইমস-এ রেখে চিকিত্‍সা করারও প্রস্তাব দিয়েছেন তিনি, সূত্রের খবর এমনই।

শুধু অমিত শাহ বা মমতা বন্দ্যোপাধ্যায় নন, সৌরভের অসুস্থতার খবর পাওয়ার পর অনেকেই ট্যুইট করে তাঁর আরোগ্য প্রার্থনা করেছেন। সেই তালিকায় রয়েছেন প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটার থেকে শুরু করে অন্যান্য নামী ব্যক্তিত্বরা।

 

সুত্র: নিউজ ১৮ বাংলা

আরও পড়ুন ::

Back to top button