বলিউড

হৃতিক বনাম হৃতিক

হৃতিক বনাম হৃতিক - West Bengal News 24

বলিউড অভিনেতা হৃতিক রোশান। ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন।

ইতোমধ্যে ‘কৃষ ফোর’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতা রাকেশ রোশান। এতে নায়ক ও খলনায়ক দুই চরিত্রেই দেখা যাবে তাকে।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলিউড হাঙ্গামা ডটকমে বলেন, ‘হৃতিক শুধু কৃষ ফোর সিনেমার প্রধান নায়কই নয়, তিনি খলনায়ক চরিত্রেও অভিনয় করবেন।

সিনেমাটির গল্প তেমনভাবেই তৈরি করা হচ্ছে, যেন এই সুপারস্টারকে নায়ক ও খলনায়ক দুই চরিত্রেই ব্যবহার করা যায়। শেষ পর্যন্ত এটা হৃতিক বনাম হৃতিকের লড়াই।’

আরও পড়ুন: আইটেম গানে নাচতে ১.৫ কোটি রুপি নিচ্ছেন দিশা

‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘কই মিল গ্যায়া’। ২০০৩ সালে এটি ‍মুক্তি পায়। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন হৃতিক ও প্রীতি জিনতা। এরপর ২০০৬ সালে মুক্তি পায় হৃতিক ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘কৃষ’।

পরবর্তী সময়ে প্রায় ছয় বছর বিরতির পর ‘কৃষ-থ্রি’ পর্দায় আসে। ফ্র্যাঞ্চাইজির তৃতীয় এই সিনেমায় অভিনয় করেন হৃতিক, কঙ্গনা রাণৌত, বিবেক ওবেরয় প্রমুখ।

২০১৮ সালের জানুয়ারিতে এই ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি নির্মাণের ঘোষণা দেন নির্মাতা রাকেশ রোশান। কিন্তু ক্যানসার আক্রান্ত হওয়ায় সিনেমাটির শুটিং পিছিয়ে যায়। শোনা যাচ্ছে, এতে নায়িকা চরিত্রে অভিনয় করবেন কৃতি স্যানন। যদিও এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

 

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button