টলিউড

জোড়া লাগছে শ্রাবন্তীর ভাঙা সংসার!

জোড়া লাগছে শ্রাবন্তীর ভাঙা সংসার! - West Bengal News 24

গত দুর্গাপূজার আগে থেকে স্বামী রোশানের সঙ্গে থাকছেন না টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তারপর এ জুটির মনস্তাত্ত্বিক টানাপোড়েন সামনে আসে, যা তিক্ততা বহুগুণে বাড়িয়ে দেয়।

কিন্তু দূরত্ব ভুলে কাছে আসছেন শ্রাবন্তী-রোশান! অন্তত শ্রাবন্তীর গত কয়েকটি ইনস্টাগ্রাম পোস্ট দেখে তাই ধারণা করছেন নেটিজেনরা।

সোমবার (৪ জানুয়ারি) এক পোস্টে শ্রাবন্তী লিখেছেন—‘কঠিন পথ সবসময়ই সুন্দর গন্তব্যে পৌঁছে দেয়।’ এদিন আরেকটি ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী। তাতে কোনো ক্যাপশন দেননি, শুধু ‘মন মস্তমগন’ শিরোনামের গান ব্যাকগ্রাউন্টে বাজতে থাকে।

আরও পড়ুন: বদভ্যাসের দাস শ্রীলেখা

এদিন শ্রাবন্তী আরেকটি ছবি পোস্ট করেন। এতে দেখা যায়—পাহাড়ি নদীর ধারে দাঁড়িয়ে শ্রাবন্তী। ক্যাপশনে লিখেছেন—‘ভেতরের উজ্জ্বলতা নিভিয়ে দেওয়ার ক্ষমতা কারো নেই।’

কথাগুলোর মধ্যে জিতে যাওয়ার এবং সাফল্যের শক্তি আঁচ করছেন শ্রাবন্তীর অনুরাগীরা। তবে মঙ্গলবার (৫ জানুয়ারি) একটি ছবি পোস্ট করে ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘উঠো এবং জ্বলো। নতুনভাবে শুরু করো।’

বিশেষ করে এই পোস্টের পরই নেটিজেনদের প্রশ্ন—তবে কি রোশান ফিরেছেন শ্রাবন্তীর কাছে! নতুন বছরে জীবনটা নতুন করে সাজাচ্ছেন তারা! যদিও বরাবরের মতো এবারো চুপ শ্রাবন্তী-রোশান।

 

আরও পড়ুন ::

Back to top button