দঃ ২৪ পরগনা

ক্যানিং-এ পুলিশের হাতে মাদক সহ ধৃত তিন মাদক কারবারি

ক্যানিং-এ পুলিশের হাতে মাদক সহ ধৃত তিন মাদক কারবারি - West Bengal News 24

আবার বড়সড় সাফল্য পেল বারুইপুর জেলা পুলিশ। দীর্ঘদিন ধরে বারুইপুর পুলিশ জেলার বিভিন্ন এলাকায় সক্রিয় হয়ে উঠছিল মাদক পাচার চক্র। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাত্রে অভিযান চালিয়ে ১৪২ গ্রাম মাদক-সহ ৩ জনকে ধরে ফেলে ক্যানিং থানার পুলিশ।এ ছাড়া ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে নগদ ৭ লাখ টাকা।

পুলিশ সূএে জানা গেল, ধৃত আক্রম আলি মোল্লা, মিনারা বিবি ও কুসুম বিবি ক্যানিংয়ের বোয়ার সিং এলাকার বাসিন্দা। পুলিশ ধৃতদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা রুজু করেছে।পুুলিশ সূত্রে জানা গেল, বেশ কিছুদিন ধরে বারুইপুর পুলিশ জেলার বিভিন্ন এলাকায় হেরোইন কোকেন, ব্রাউন সুগারের মতো জিনিসের কারবার চালাচ্ছিল বেশ কিছু দুষ্কৃতী। ক্যানিং থানা এলাকাতেও বেআইনি মাদক বিক্রির খবর পায় পুলিশ।

আরও পড়ুন : কোভিড ভ্যাকসিনের মহড়া শুরু রাজ্যে, পর্যবেক্ষনে বারুইপুরের জেলাশাসক ও মুখ্য স্বাস্থ্য আধিকারিক

ঘটনার তদন্তে নেমে আক্রম আলি মোল্লা নামে এক ব্যক্তির নাম জানতে পারে পুলিশ। কিছু দিন ধরে আক্রমের খোঁজ চালাচ্ছিল পুলিশ। কিন্তু কোনও ভাবেই তার নাগাল পাওয়া যাচ্ছিল না। তবে স্থানীয়দের মাধ্যমে পুলিশ জানতে পারে নিজের বাড়িতেই গা ঢাকা দিয়ে রয়েছে আক্রম। খবর পাওয়া মাত্রই বৃহস্পতিবার রাতে ক্যানিং থানার সাব ইনস্পেক্টর জয়ন্ত পোদ্দারের নেতৃত্বে পুলিশ বাহিনী তালদি এলাকার বোয়ের সিং গ্রামের আক্রমের বাড়ি থেকে হাতেনাতে ধরে ফেলে আক্রমকে।

আক্রমের বাড়ি থেকে উদ্ধার হয় হেরোইন সহ নগদ টাকা। মাদক পাচারের সঙ্গে যুক্ত সন্দেহে মিনারা বিবি ও কুসুম বিবি নামে দুই মহিলাকেও গ্রেফতার করে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা রুজু করা হয়েছে।পুলিশের অনুমান কলকাতায় পাচারের উদ্দেশ্যে মাদকগুলি বাড়িতে মজুত করেছিল আক্রম।পুলিশ তদন্ত শুরু করেছে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button