বলিউড

রণবীর কাপুরকে ‘গেট লস্ট’ বলে তাড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী!

রণবীর কাপুরকে ‘গেট লস্ট’ বলে তাড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী! - West Bengal News 24

বলিউড স্টার রণবীর কাপুর। প্রেমে হাবুডুবু খেয়েছে বলিউডের অনেক নাম করা সুপার স্টার অভিনেত্রীও। তবে এবার এক অন্য ঘটনা যেখানে রণবীরই কারও পিছনে ছুটছেন একটি ছবি তোলার জন্য। সে আর কেউ নয় হলিউডের অপ্সরা নাতালি পোর্টম্যান। নিউ ইয়র্কের একটি হোটেলে এ ঘটনা ঘটেছিল বলে জানিয়েছেন রণবীর নিজেই। কপিল শর্মার শোতে অংশ নিয়ে জীবনের নানা অভিজ্ঞতা জানাতে গিয়ে এ ঘটনার কথা উল্লেখ করেন অভিনেতা।

নিউ ইয়র্কের রাস্তা দিয়ে হোটেলের উদ্দেশে ছুটছিলেন রণবীর। হঠাৎ তার চোখের সামনে হলিউডের অপ্সরা নাটালি পোর্টম্যান। রণবীর কপুর বিশাল বড় ভক্ত যে! ব্যস, প্রকৃতির ডাককে অগ্রাহ্য করে তিনি অনুসরণ করলেন নাটালিকে। ছুটে গিয়ে তাকে আর্জি জানালেন একটি ছবির জন্য, ‘‘একটা ছবি, একটা ছবি‍!’’

আরও পড়ুন : যশের সঙ্গে প্রেম? যা বললেন নুসরাত

এর পর কী হতে পারে বলে মনে হয়? তিনি, রণবীর কপুর! ‘কিউটি পাই’-এর সঙ্গে নাটালি পোর্টম্যান! বাঁধিয়ে রাখার মতো ফ্রেম। নাহ, তেমন সৌভাগ্য ছিল না রণবীরের। নাতালি তাকে ‘গেট লস্ট আই সে’ বলে তাড়িয়ে দিয়েছিলেন। অর্থাৎ, সরাসরি ‘বেরিয়ে যাও বলছি’ বলে চিৎকার করে উঠেছিলেন। তার পর মুহূর্তে রণবীর দেখলেন, নাটালি কাঁদছেন। উত্তেজনার বশে আগে খেয়াল করেননি রণবীর।

কয়েক বছর আগে রণবীর তার জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তের কথাটি জানিয়েছিলেন কপিল শর্মার শো-তে। এই ঘটনাটির পরেও তার মনে নাটালিকে নিয়ে কোনও বিতৃষ্ণা তৈরি হয়নি। হ্যাঁ, মন খারাপ হয়েছিল বটে। কিন্তু প্রেমের পরিমাণ কমেনি আজও। রণবীর জানিয়েছিলেন, ফের কখনও কোথাও দেখা হলে তিনি সে বারের মতোই ‘ছবি ছবি’ করে ছুটে যাবেন নাটালির দিকে!

আরও পড়ুন ::

Back to top button