বলিউড

বাবা হারালেন ‘থ্রি ইডিয়ট’ এর শারমান যোশি


প্রয়াত হলেন বিখ্যাত গুজরাটি থিয়েটার শিল্পী ও ‘থ্রি ইডিয়ট’ খ্যাত বলিউড অভিনেতা শারমান জোশির বাবা অরবিন্দ যোশির।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, শুক্রবার ভোরে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে মৃত্যু হয় অরবিন্দ যোশির। মূলত বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন বিখ্যাত এই থিয়েটার শিল্পী।

এদিকে অরবিন্দ যোশির মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া। তার মৃত্যুর খবর প্রথম প্রকাশ্যে আসে ট্রেড অ্যানালিস্ট কোমল নাথের একটি টুইটের মাধ্যমে।

আরও পড়ুন : বলিউডের ১০০ কেজির হিরোইন এখন জিরোতে!

এছাড়াও অরবিন্দ যোশির মৃত্যুর খবরে শোক প্রকাশ করেছেন অভিনেতা প্রেম চোপড়া। তিনি লিখেছেন, অরবিন্দ যোশি খুব ভাল মনের মানুষ ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ২ সপ্তাহ ধরে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন অরবন্দি যোশি। বার্ধক্যজনিত কারণেই অরবিন্দ যোশীর মৃত্যু হয়। তার অবদান গুজরাটি থিয়েটার জগত সারা জীবন মনে রাখবে।

একই সাথে অভিনেতা পরেশ রাওয়াল টুইটে শোক প্রকাশ করে লিখেছেন, ভারতীয় থিয়েটারে এই ক্ষতি অপূরণীয়। প্রখ্যাত অভিনেতা শ্রী অরবিন্দ যোশিকে বিদায় জানাই। তিনি একজন সাহসী, বহুমুখী অভিনেতা। একই সাথে একজন দক্ষ থিয়েটার শিল্পী ছিলেন।

গুজরাটি থিয়েটারের পাশাপাশি একাধিক গুজরাটি সিনেমাতেও দেখা গিয়েছে অরবিন্দ যোশিকে। এছাড়াও বলিউডের জনপ্রিয় সিনেমা ‘শোলে’, ‘ইত্তেফাক’, ‘অপমান কি আগ’ এর মতো বেশ কিছু জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন অরবিন্দ যোশী।

আরও পড়ুন ::

Back to top button