উঃ ২৪ পরগনা

বসিরহাট তৃণমূলে বড়সড় ভাঙন, প্রায় ৮০০ নেতাকর্মী যোগ দিলেন বিজেপিতে

সৌমাভ মণ্ডল

বসিরহাট তৃণমূলে বড়সড় ভাঙন, প্রায় ৮০০ নেতাকর্মী যোগ দিলেন বিজেপিতে - West Bengal News 24

তৃনমূলের শক্ত ঘাঁটি বসিরহাটে শাসক দলে বড়সড় ভাঙন ধরালো বিজেপি। বসিরহাট মহকুমার সুন্দরবনের হিঙ্গলগঞ্জ বিধানসভার যোগেশগঞ্জ বাজার ও বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার দলীয় কার্য্যালয়, এই দুটি জায়গায় প্রায় ৮০০ তৃণমূল কংগ্রেস নেতা কর্মী বিজেপিতে যোগদান করে।

তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি, তৃণমূল থেকে নির্বাচিত পঞ্চায়েত সমিতির সদস্য, পঞ্চায়েত সদস্য ও একাধিক নেতা ও কর্মীরা এদিন বিজেপিতে যোগদান করেন। এদিনের এই যোগদান পর্বে উপস্থিত ছিলেন রাজ‍্য বিজেপির সহ সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী, বসিরহাট সাংগঠনিক জেলার সভাপতি তারক ঘোষ, বসিরহাট সাংগঠনিক জেলার সদস‍্য ফিরোজ কামাল গাজী ওরফে বাবু মাষ্টার সহ একাধিক নেতৃত্ব।

আরও পড়ুন : কৃষি আইন বাতিলের দাবিতে গর্জে উঠল গোপীবল্লভপুর

তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া গোবিন্দ অধিকারী, সবিতা মন্ডল ও গৌর মোহন মন্ডলের মতো নেতৃত্ব দল পরিবর্তন করায় যথেষ্টই চ‍্যালেঞ্জের মুখে পড়তে চলেছে হিঙ্গলগঞ্জের তৃণমূল নেতৃত্ব, এমনটাই জল্পনা রাজনৈতিক মহলে। বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার সদস্য ফিরোজ কামাল গাজী ওরফে বাবু মাষ্টার বলেন, “তৃণমূল কংগ্রেস দুর্নীতিতে ভরে গিয়েছে, আম্ফান থেকে শুরু করে একাধিক প্রকল্পে কাটমানি নিচ্ছে তৃণমূলের নেতা কর্মীরা।

স্বাধীন ভাবে কাজ করতে সমস্যা পড়ছিলেন কর্মীরা, তাই সুন্দরবন সহ বসিরহাটের মানুষের জন‍্য কাজ করার জন‍্যই এদের বিজেপিতে যোগদান।”

আরও পড়ুন ::

Back to top button