বলিউড

পাজামার দড়ি খুলে দেয়ায় রাখির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ

Rakhi Sawant : পাজামার দড়ি খুলে দেয়ায় রাখির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ - West Bengal News 24

অভিনেতা অভিনব শুক্ল’র পাজামার দড়ি টেনে খুলে দিয়েছেন ‘বিগ বস’ তারকা রাখি সাওয়ান্ত। তাই চুপ থাকতে পারলেন না অভিনব ও তার স্ত্রী রুবিনা দিলায়ক। ‘স্বস্তার বিনোদন’ বন্ধ করুক রাখি এমন দাবিও করেছেন রুবিনা।

রাখির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগও আনলেন রুবিনা। জানালেন, রাখির দ্বারা যৌন হেনস্থার শিকার হয়েছেন তার স্বামী অভিনব। এই ধরনের বিনোদন চলতে থাকলে ‘বিগ বস’র বাড়ি ছাড়তে প্রস্তুত অভিনব।

এর আগে একাধিকবার অভিনবকে ‘জ্বালাতন’ করেছেন রাখি। তার প্রেমে পড়েছেন বলেও একবার দাবি করেন রাখি। তার নানা আবদার সহ্য করেছেন অভিনব শুক্ল। বিনোদনের খাতিরে কিছুই বলেননি তাকে। অভিনবের হাতে শাড়ি পরা থেকে শুরু করে তার সন্তানের মা হতে চাওয়া, কিছুই বাদ দেননি রাখি।

আরও পড়ুন : ক্যাটরিনার কারনেই আমি ব্যর্থ : জেরিন খান

এমনকি সম্প্রতি অভিনবের অন্তর্বাস কেচে দেবেন বলে বায়না করেছিলেন। অভিনব তাতে রাজি না হওয়ায় অন্তর্বাস কেটে কুচি করে দিয়েছেন রাখি। সেই থেকে ধৈর্যের বাঁধ ভাঙতে শুরু করে অভিনব ও তার স্ত্রীর।

এবারে রুবিনা সোজা সাপ্টা সাবধানবাণী দিয়েছেন রাখিকে। তাও রাখি তা মানবেন না বলেই জানিয়ে দিয়েছেন।

‘বিগ বস’ ঘরের ঘটনাবলীর জেরে উত্তাল হল নেটদুনিয়া। নেটাগরিকদের দাবি, ‘এক জন পুরুষকে যৌন হেনস্থা করা হচ্ছে। এ সব সস্তা বিনোদন বন্ধ হোক। একই সঙ্গে টুইটারে ট্রেন্ড শুরু হয়েছে হ্যাশট্যাগ ‘হিটু’।

নেটাগরিকদের টুইট থেকে স্পষ্ট, তারা চান, রাখিকে এবার ‘বিগ বস’ থেকে বের করে দেওয়া হোক। নয়তো ‘বিগ বস’-কে বয়কট করা হবে।

তবে ‘বিগ বস’ কর্তৃপক্ষ আপাতত প্রকাশ্যে মুখ খোলেননি এ বিষয়ে।

আরও পড়ুন ::

Back to top button