টলিউড

নিখিল-নুসরাতের মাঝে নতুন জল্পনা! কে সে?

নিখিল-নুসরাতের মাঝে নতুন জল্পনা! কে সে? - West Bengal News 24

টলিউডে ফের জোর গুঞ্জন, সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান এবং তার ব্যবসায়ী স্বামী নিখিল জৈনের ব্যক্তিগত সম্পর্ক আরও টালমাটাল অবস্থায় পৌঁছালো। এসব নিয়ে যদিও মুখ খুলতে নারাজ এই দম্পতি। এত জল্পনার মধ্যেও নিজেদের ব্যক্তিগত জীবন এবং কাজ নিয়ে ব্যস্ত তারা।

নেটিজেনদের একাংশের দাবি ‘সস কলকাতা’র শুটিং চলাকালীনই যশ-নুসরাতের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। যদিও সবটাই জল্পনা বলে উড়িয়ে দিয়ে দম্পতির ব্যক্তিগত জীবনে প্রবেশ করতে নারাজ অভিনেতা যশ দাশগুপ্ত। বর্তমানে এখন এক ছাদের তলায় থাকছেন না নুসরাত-নিখিল।

আরও পড়ুন : বলিউড নায়িকাদের কেনা প্রথম গাড়ি

এ পর্যায়ে এসেও কারণটা তারা ব্যক্তিগতই রেখেছেন। অন্যদিকে, নেটিজেনদের মধ্যে ফের গুঞ্জন। নিখিল-নুসরাতের দূরত্বে, নিখিলের জীবনে প্রবেশ করছেন অন্য এক বাঙালি অভিনেত্রী। তার সঙ্গেই সামাজিক মাধ্যমে নিখিলের বেজায় বন্ধুত্ব নজর এড়ায়নি নেটিজেনদের। হিন্দি বিনোদন জগতের অভিনেত্রী ত্রিধা চৌধুরি।

নিখিলের সম্প্রতি পোস্টে ত্রিধার কমেন্ট দেখে নেটিজেনদের মধ্যে ফের জল্পনা উস্কেছে। নিখিল-ত্রিধার বন্ধুত্ব নিয়ে নানা প্রশ্ন তুলছেন নেটিজেনরা। নুসরাতের সঙ্গে দূরত্ব বাড়তেই কি ত্রিধার সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠল নিখিলের। প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন ::

Back to top button