বলিউড

ফের সম্পর্ক ভাঙছে সুস্মিতার?

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। দুই বছরেরও বেশি সময় ধরে মডেল রহমান শলের সঙ্গে প্রেম করছেন সাবেক এই মিস ইউনিভার্স। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের।

এদিকে সম্প্রতি বলিপাড়ায় কানাঘুষা শুরু হয়- প্রেমিকের সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না সুস্মিতার। তাদের সম্পর্কে চিড় ধরেছে এবং ব্রেকআপের কথা ভাবছেন তারা। মূলত, সামাজিক যোগাযোগমাধ্যমে সুস্মিতার একটি পোস্ট থেকেই এই গুঞ্জন শুরু হয়।

আরও পড়ুন : সালমান খানের জন্যই হেনস্থা থেকে রক্ষা পেয়েছিলেন প্রিয়াঙ্কা

তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন সুস্মিতা। শুক্রবার মুম্বাইয়ের বান্দ্রায় রহমান শলের সঙ্গে দেখা যায় তাকে। এই সময় হাসিমুখেই পাপারাজ্জিদের ক্যামেরার সামনে হাজির হন তারা। যদিও ব্রেকআপের গুঞ্জন নিয়ে এই জুটি কোনো কথা বলেননি। তবে তাদের দেখে বোঝা যাচ্ছে, বেশ ভালো সময়ই পার করছেন তারা।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে তার পোস্টে এই অভিনেত্রী লেখেন, ‘সমস্যা হলো নারীরা মনে করে পুরুষদের মধ্যে পরিবর্তন আসবে, কিন্তু হয় না। পুরুষদের ভুল ধারণা, নারীরা কখনোই ছেড়ে যাবে না। কিন্তু তারা যাবে।’

সর্বশেষ ‘আরিয়া’ ওয়েব সিরিজে দেখা গেছে সুস্মিতাকে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। দর্শক-সমালোচকদের বেশ প্রশংসাও কুড়িয়েছেন। এই ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হয়েছে সুস্মিতার।

আরও পড়ুন ::

Back to top button