বলিউড

বলিউড তারকাদের জিরো ফিগারের ডায়েট চার্ট



দেহের আকর্ষণীয় গড়ন ধরে রাখা তাদের ক্যারিয়ারের অন্যতম প্রধান চ্যালেঞ্জ। যে কারণে খাওয়া-দাওয়ার বেলায় বরাবরই সচেতন থাকতে হয় তারকাদের। এরপরও সুযোগ পেলে প্রিয় খাবারটির স্বাদ নিতে ভোলেন না তারা। আসুন জেনে নেই বলিউডের শীর্ষ ১০ তারকার প্রিয় খাবার কোনগুলো

শাহরুখ খান:


অনেকেই জানেন না, শাহরুখের বাবার দিল্লি শহরে একটি রেস্তোরাঁ ছিল। ছোটবেলা থেকেই খাবারের সৌখিন কিং খান। নিজের এইট প্যাক অ্যাব গঠনে খাদ্যাভা্যাস নিয়ন্ত্রণে রাখলেও গ্রিল করা মুরগি খেতে ভীষণ ভালোবাসেন শাহরুখ।

সালমান খান:


নিজের দেহ সুগঠিত রাখতে ব্যায়ামের পাশাপাশি বাড়িতে তৈরি রুটি-সবজি খান সালমান। তবে পছন্দের খাবারের তালিকায় আছে বিরিয়ানি। শুটিংয়ের ফাঁকে প্রায়ই তাকে নিজস্ব বাবুর্চির তৈরি বিরিয়ানি খেতে দেখা যায়, এছাড়া কাবাব খেতেও ভালোবাসেন তিনি।

ক্যাটরিনা কাইফ:



বলিউডের চিকনি চামেলিকে অনায়াসে ‘মিষ্টি মেয়ে’ বলা চলে, কারণ মিষ্টির প্রতি তার রয়েছে আলাদা আকর্ষণ। প্রতিদিনের খাবারে আইসক্রিম কিংবা সিনামন রোল না থাকলে মন ভরে না ক্যাটের। এছাড়া তিনি ভালোবাসেন সেদ্ধ করা মাছ, গ্রিল সবজি এবং সালাদ খেতে।

কারিনা কাপুর খান:


ইতালীয় খাবার খেতে পছন্দ করেন কারিনা। এর মধ্যে স্প্যাগেটি তার একটু বেশি পছন্দ। প্রিয় খাবারের তালিকায় আরও আছে বাড়িতে বানানো পাস্তা, সঙ্গে থাকবে গরগনজোলা চিজ। নিরামিষভোজী এই অভিনেত্রী নিজেকে ভোজনবিলাসী বলেই দাবী করেন, তবে একবারে বেশি করে না খেয়ে একটু একটু করে খেতে ভালোবাসেন তিনি।

দিপিকা পাড়ুকোন:


কাজের খাতিরে মুম্বাইতে বসত গড়লেও খাবারের বেলায় এখনও দক্ষিণী দিপিকা। শৈশব কেটেছে ব্যাঙ্গালুরুতে, তাই আজও ইডলি এবং সাম্বার থাকে তার প্রতিদিনের খাবারের তালিকা। এছাড়া ভূমধ্যসাগরীয় সামুদ্রিক খাবার খেতে ভালো লাগে দিপিকার।

আনুশকা শর্মা:


দেহের আকর্ষণীয় গড়নের জন্য আলাদাভাবে খ্যাতি রয়েছে মডেল থেকে অভিনেত্রী বনে যাওয়া আনুশকার। মাঝে মাঝে বাটার চিকেনের স্বাদ নিতে ভালোবাসেন এই অভিনেত্রী।

অভিষেক বচ্চন:


বাড়িতে বানানো ‘রাজমা চাওয়াল’ (রেড কিডনি বিন দিয়ে তৈরি তরকারি ও ভাত) খুবই পছন্দ করেন অভিষেক আর ঝালটা একটু বেশিই খান তিনি।

অমিতাভ বচ্চন:


এলাহাবাদে জন্ম এই সুপারস্টারের। তাই এখনও ঐ অঞ্চলের খাবার খেতেই ভালোবাসেন তিনি। ঢেঁড়স এবং মুগ ডাল তার প্রিয় খাবার।

অর্জুন রামপাল:


ভারতীয় খাবারই বেশি ভালোবাসেন এই অভিনেতা। তবে মাঝে মাঝে লন্ডনের খাবারের দোকানগুলোতে ঢুঁ মারতে দেখা যায় তাকে। ব্রিটিশ খাবার জ্যাকেট পটেটো (বড় আলুর ভেতর পুরভরা খাবার) খেতে ভালোবাসেন তিনি।

করণ জোহর:


মনে-প্রাণে নিরামিষাশী এই নির্মাতা-প্রযোজক জাতে পাঞ্জাবি। আর তাই মুরগির মাংসের প্রতি নিজের দুর্বলতা স্বীকার করে নেন। তবে করণের দাবী, মুরগি ছাড়া কোনো পশুর মাংস কিংবা সামুদ্রিক খাবার খান না তিনি।


Related Articles

Back to top button