টলিউডভাইরাল

এক মিলিয়নের গন্ডি পেরোলো মা সিরিয়ালের ঝিলিক! সেক্সি ক্যাট ওয়াকে ভক্তদের মুগ্ধ করলেন তিথি


এক মিলিয়নের গন্ডি পেরোলো মা সিরিয়ালের ঝিলিক! সেক্সি ক্যাট ওয়াকে ভক্তদের মুগ্ধ করলেন তিথি - West Bengal News 24


মনে আছে স্টার জলসা খ্যাত মা ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিককে! দেখুন তো দেখে চিনতে পরছেন কি না! সেই ছোট্ট ঝিলিক এখন কিন্তু আর ছোট্টটি নেই সে এখন অনেক বড় হয়ে গিয়েছে। অনেক নেটিজেনদের ঘুম আসে না তাঁর ছবি দেখে৷ ছোট্ট ঝিলিক এখন রীতিমতো যুবতী। কারণ সেই মা সিরিয়ালের ছোট্ট ঝিলিক ওরফে তিথি বসু এখন রীতিমত নিজের শরীরের উষ্ণতার ঝড় তোলেন এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। মডার্ন ফ্যাশানের অধিকারী তিথি ভক্তদের পছন্দ তিথির আরও একটি বিষয়ও। সোশ্যাল মিডিয়াতে তিথি নিজের স্টারডমকে পুরোপুরি ভুলে নিজেকে মেলে ধরেন সবসময়েই।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

শুধুই বড় নয়, সোশ্যাল নেটওয়ার্কে খোলামেলা ছবি পোস্ট করে আগুন ছড়াচ্ছে অভিনেত্রী। মাঝে মধ্যেই তাঁর ফেসবুক প্রোফাইলে আপলোড করেন দূর্দান্ত খোলামেলা পোশাকের ছবি। ইনস্টাগ্রামে প্রায় নিত্যদিনই ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী। ছবি পোস্টের মাধ্যমেই তাঁর মধ্যে যে কোথাও একটা ফ্যাশানিস্তা লুকিয়ে আছে তা বোঝা যায়। সঙ্গে বেশ সক্রিয় তিনি সমাজমাধ্যমে।


 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

তবে টেলি অভিনেত্রী তিথি বসু, এই নামে তাঁকে অধিকাংশ মানুষই চেনেন না। তিথিকে তাঁর পর্দার নাম ঝিলিক বলেই সম্বোধণ করতে ভালোবাসে ভক্তরা। এর আগেও তিথি জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গে কাজ করেছেন “বন্ধু” সিনেমায়। বুম্বাদার ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন তিথি। আর সেখানেও বাবা-ছেলের ভালোবাসার অসাধারণ মেলবন্ধনে নজর কেড়েছিল সকলের। মা-মেয়ে ই বলুন বা বাবা- ছেলে সব ক্ষেত্রেই যে তিথির অভিনয় দর্শকদের নজর কাড়ে তা বলা বাহুল্য!

আরও পড়ুন : কালো বিকিনি পরে স্যুইমিং পুলের জল কাঁপালেন বিগ বস প্রতিযোগী সোনালি রাউত! দেখুন তার সেই ভাইরাল ছবি

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার একটি বিশেষ প্লাটফর্ম ইনস্টাগ্রামে ১০ লক্ষেরও বেশি অনুগামী হয়ে গিয়েছে তিথির। এ যেন তাঁর কাছে এক মাইলস্টোন পাওয়ার সমান। অনুগামীদের উদ্দেশ্যে ধন্যবাদ জানিয়ে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে, বেগুনি বর্ণের ওয়েস্টার্ন পেন্সিল পোশাকে ক্যাট ওয়াক করছেন তিথি। ব্যাকগ্রাউন্ড মিউজিক বলছে, “তিনি ফায়ার হয়ে গিয়েছেন, শুধু সবাই তাঁকেই দেখুন” একটি ইংরেজী গান। আর সেই ক্যাট ওয়াকের ভিডিও রীতিমতো বেশ ভাইরালও হয়ে গিয়েছে। শুধু তাই নয় প্রায় চল্লিশ হাজারেরও বেশি পছন্দের সংখ্যা অতিক্রম করেছে তাঁর এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

উল্লেখ্য, স্টার জলসা খ্যাত ‘মা’ ধারাবাহিকের মাধ্যমে সময় ঝিলিক নামেই তাঁকে বাঙালির ঘরে ঘরে চিনত বললে ভুল হয় না। ২০০০ সালে জন্ম হয় তিথির। বর্তমানে তিনি টালিগঞ্জের রানীকুঠি এলাকার বাসিন্দা। মাত্র ৩ বছর বয়স থেকেই অভিনয়ে হাতেখড়ি হয় তিথির। মা ধারাবাহিকের জন্য ঝিলিক নাকি এপিসোড পিছু ৭ হাজার টাকা করে পারিশ্রমিক পেতেন বলে জানা যায়। রানীকুঠির জিডি বিড়লা স্কুলের ছাত্রী ছিলেন তিথি। বর্তমানে অবশ্য স্কুলের পাঠ শেষ করে আশুতোষ কলেজে ভর্তি হয়েছেন তিথি বসু ওরফে ঝিলিক। আশুতোষ কলেজে সাইকোলজি নিয়ে পড়াশোনা করছেন তিথি।


Related Articles

Back to top button