হাওড়া

বিজেপিতে যোগদানের পর গঙ্গাজলে শুদ্ধিকরন ও পূজাপাঠ করে রাজীবের অফিস দখল নিল তৃণমূল


বিজেপিতে যোগদানের পর গঙ্গাজলে শুদ্ধিকরন ও পূজাপাঠ করে রাজীবের অফিস দখল নিল তৃণমূল - West Bengal News 24


নিজস্ব সংবাদদাতা,হাওড়াঃ জনসাধারণের সুবিধার্থে বিধায়কের সমস্ত কাজকর্ম চালানোর জন্য গত দশ বছর যাবৎ সদর হাওড়ার ডোমজুড় বিধানসভার অন্তর্গত পাকুরিয়া ব্রিজ এলাকায় মন্টু সাঁতরা নামে এক প্রাক্তন পঞ্চায়েত সমিতির সদস্যের বাড়ির নিচের অংশ একটি অফিস ঘরের জন্য ভাড়া নেন তৎকালীন স্থানীয় বিধায়ক তথা সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা রাজীব ব্যানার্জী। গত জানুয়ারী মাসে তৃণমূল কংগ্রেসের সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করার পাশাপাশি ডোমজুড়ের বিধায়ক পদ থেকে ইতিমধ্যে ইস্তফা দিয়েছেন রাজীব ব্যানার্জী।

গত, একমাসের মধ্যেই সেই অফিসের দখল নিল স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। শুধু দখল নেওয়াই নয় গঙ্গাজল দিয়ে অফিসকে কার্যত শুদ্ধি করনের পাশাপাশি পূজাপাঠ করে অফিস দখলের নেতৃত্ব দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা কল্যাণ ঘোষের বিরুদ্ধে।

আরও পড়ুন : নির্বাচনী নির্ঘন্ট ঘোষনার পরই প্রথম প্রার্থী ঘোষনা করল এসইউসিআই

অফিস ঘরের মালিক মন্টু সাঁতরার দাবি -” গত দশ বছরে প্রথম তিনমাস মাত্র ভাড়া দিয়েছিল রাজীব বাবু। অনেকবার ভাড়া চাওয়া হলেও মেলেনি ঘর ভাড়ার টাকা,উল্টে আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।

এই প্রসঙ্গে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা কল্যাণ ঘোষের দাবি-” রাজীব বাবু তৃণমূল কংগ্রেসের সাথে স্বার্থপরতা করে দল ছেড়ছে। এই পার্টী অফিস যেহুতু তৃণমূলের ছিলো তাই আমরা ওটাকে গঙ্গাজল দিয়ে শুদ্ধিকরন করে প্রবেশ করলাম। ডোমজুড়ের মানুষ আসন্ন বিধানসভায় ভোটে রাজীব ব্যানার্জীর জামানত বাজেয়াপ্ত করিয়ে ছাড়বে।

সরকারে আসার পর বিরোধীদের যে কত অফিস দখল হয়েছে ? কারা দখল করেছে ? সেই দখলদারির রাজনীতি যে তৃণমূল কংগ্রেস করেছে সেটা সাড়া রাজ্যের মানুষ যানে। সময় এলেই জনগণ মতদান করবে শুধু সময়ের অপেক্ষা দাবি সদর হাওড়া বিজেপি নেতৃত্বের।



Related Articles

Back to top button