খেলা

বয়স নিয়ে ফের ট্রোলড হলেন আফ্রিদি



গত শনিবার (২৭ ফেব্রুয়ারি) মধ্যরাত থেকেই জন্মদিনের শুভেচ্ছার বন্যায় ভাসছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহিদ আফ্রিদি। কিন্তু জন্মদিনেও ট্রোলের মুখে পড়তে হল সাবেক এই পাকিস্তানি তারকাকে। ফের তার বয়স নিয়ে ঠাট্টা করল নেটিজেনদের একাংশ।

গত ২৮ ফেব্রুয়ারি ছিল আফ্রিদির জন্মদিন। ক্রিকেট বিশ্বে তিনি চিরতরুণ হিসেবেই পরিচিত। তবে জন্মদিনে টুইটের পর যে তাকে এভাবে ট্রোলড হতে হবে, তা হয়ত ভাবতে পারেননি আফ্রিদিও। পাকিস্তান সুপার লিগে মুলতান সুলতানসের তারকা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘‌আমার ৪৪ বছরের জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমার পরিবার আর সমর্থকরাই আমার জীবনের সবচেয়ে বড় সম্পদ। মুলতানের হয়ে খেলা দারুণ উপভোগ করছি। আশা করি ভাল পারফর্ম করে দলকে অনেক জয় এনে দিতে পারব।’‌

আরও পড়ুন : বিজেপিতে যোগ দেওয়া নিয়ে যা বললেন সৌরভ গাঙ্গুলী

তার এই টুইটের পর থেকেই শুরু হয় মশকরা। অনেকে প্রশ্ন করেন, ‘‌এখনও আপনার বয়স ৪৪ বছর?’‌ কটাক্ষের সুরে অন্য এক নেটিজেন আবার লিখেছেন, ‘‌আর কতদিন ৪৪ বছরে আটকে থাকবেন?’‌

সাবেক এই পাকিস্তানি অলরাউন্ডারের আত্মজীবনী অনুযায়ী, আফ্রিদির বর্তমান বয়স ৪৬ বছর। আবার গুগলে সার্চ করলে দেখা যাচ্ছে আফ্রিদির বয়স ৪১ বছর। অথচ টুইট করে আফ্রিদি দাবি করলেন তিনি ৪৪ তম জন্মদিন উদযাপন করলেন।

অনেকে মজা করে লিখেছেন, ‘‌জন্মদিনের শুভেচ্ছা তো জানালাম। কিন্তু কততম জন্মদিনের জন্য শুভকামনা করলাম, সেটাই বুঝতে পারলাম না।’‌ এক নেটিজেন আবার প্রশ্ন তুলেছেন, ১৯৯৬ সালে ১৬ বছর বয়সে আপনার ক্রিকেটে অভিষেক ঘটেছিল। গত ২৫ বছরে আপনার ২৮ বছর বয়স বেড়েছে! এটা কীভাবে সম্ভব? এত সব আলোচনা বা সমালোচনায় অবশ্য কান দেননি আফ্রিদি। তিনি রয়েছেন নিজের মতোই।



Related Articles

Back to top button