বলিউড

নায়িকাদের চুম্বনের আগে যা করেন ইমরান হাশমি

নায়িকাদের চুম্বনের আগে যা করেন ইমরান হাশমি - West Bengal News 24

বলিউডের রোমান্টিক অভিনেতাদের একজন ইমরান হাশমি। ‘আশিক বানায়া আপনে’ সিনেমায় তনুশ্রী দত্তের সঙ্গে তার রসায়ন বেশ নজর কাড়ে সিনে প্রেমীদের। এরপর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেতা। এমনকি তার কপালে জুটেছে বলিউডের ‘সিরিয়াল কিসারের’ তকমা।

এদিকে চুম্বনের দৃশ্য নিয়ে ইমরান বলেন, ‘কোনো চুম্বন অথবা অন্তরঙ্গ নাচের দৃশ্য শুট করার আগে আমরা একে অপরের (নায়ক-নায়িকা) সঙ্গে অনেকটা সময় কাটাই। আর আমরা প্রচুর কথা বলি। যখন দুজনের মনে হয় এই দৃশ্যের জন্য আমরা মানসিকভাবে পুরোপুরি প্রস্তুত, তখন সেই দৃশ্যটা করি। ছবির নায়িকার যদি কোনো বিষয়ে অস্বস্তি বা আপত্তি থাকে, তাহলে আমরা সেই দৃশ্য শুট করি না।’ ডার্টি পিকচার, ঘনচক্কর এবং হামারি আধুরি কাহানি’র মতো সিনেমায় ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা বালান। আর হাশমির সিনেমা মানেই সেখানে থাকবে চুমুর দৃশ্য। তাই অবধারিতভাবেই তাকে বারবার চুমু খেতে হয়েছে বিদ্যাকে।

আরও পড়ুন : অনুরাগ-তাপসীর বাসায় আয়কর বিভাগের হানা

বিদ্যা বালান বলেন, ‘ইমরান হাশমি প্রতিবারই চুমুর দৃশ্যের আগে ফালতু কথা বলতে শুরু করতো। ‘ঘনচক্কর’-এর সময় সে আমাকে বলতে শুরু করলো, সিদ্ধার্থ (বিদ্যা বালানের স্বামী) দেখলে কী মনে করবে? আমি আমার পারিশ্রমিক পাবো তো?’

তিনি আরও বলেন, ‘ইমরান প্রতিবারই চুমুর দৃশ্যে এমন কিছু বলে আমাদের মধ্যকার জড়তা কাটিয়ে নিতো।’

আরও পড়ুন ::

Back to top button