মালদা

প্রকাশ্যে দিবালোকে গুলিবিদ্ধ বিজেপি কর্মী, অভিযোগের তীর তৃণমুলের বিরুদ্ধে


প্রকাশ্যে দিবালোকে গুলিবিদ্ধ বিজেপি কর্মী, অভিযোগের তীর তৃণমুলের বিরুদ্ধে - West Bengal News 24


প্রকাশ্যে দিবালোকে এক বিজেপি কর্মীকে গুলি করার অভিযোগে উত্তপ্ত হয়ে উঠল মালদার মোথাবাড়ি এলাকা। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে মোথাবাড়ির শ্রীপুর মদনপুর গ্রামে।

জানা গিয়েছে, ওই গ্রামের বিজেপি কার্যকর্তা উদয় মণ্ডল যখন জমিতে কাজ করছিলেন তখন ওই গ্রামেরই বাসিন্দা তথা সক্রিয় তৃণমূল কর্মী ছবিলাল মণ্ডল তাকে লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি চালায়। উদয় মণ্ডলের বাঁ পায়ের হাঁটুর নিচে দুটি গুলি লাগে। আশঙ্কাজনক অবস্থায় তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন : শুভেন্দুর নেতৃত্বে মহা-মিছিল, ঝাড়গ্রামের চারটি আসনে মনোনয়ন জমা দিলেন বিজেপি প্রার্থীরা

উদয় মণ্ডল জানান, আমি যখন জমিতে কাজ করছিলাম তখন ছবিলাল মণ্ডল আমাকে গুলি করে । উদয়ের দাদা নিশীথ মণ্ডল জানান, আমরা বিজেপি করি বলে বারবার আমাদের চাপ দিচ্ছিল তৃণমূলের কর্মীরা। আজকে আমার ভাইকে তৃণমূলের ছবিলাল মণ্ডল গুলি করে মেরে ফেলতে চেয়েছিল। সন্ত্রাস ছড়াতে চাইছে তৃণমূল।

অপর দিকে বিজেপির জেলা সভাপতি গোবিন্দ মণ্ডল বলেন, ভোট ঘোষণা হতেই তৃণমূল পরিকল্পিত ভাবে সন্ত্রাস ছড়াতে শুরু করেছে। আমরা চুপ করে বসে থাকব না। মানুষ নির্বাচনে এর জবাব দেবে। যদিও তৃণমূল এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক হেমন্ত শর্মা জানান, একটি জমি বিবাদকে কেন্দ্র করে গুলি চলেছে বলে জানতে পেরেছি। বিজেপি এখন তৃণমূলের ভূত দেখছে। তাই সবকিছুতেই তৃণমূলকে জড়িয়ে দেওয়ার চেষ্টা তারা করছে।



Related Articles

Back to top button