টলিউড

৭ মাস ধরে অসুস্থ থাকা ঋতাভরীর অস্ত্রোপচার সম্পন্ন


Ritabhari Chakraborty : ৭ মাস ধরে অসুস্থ থাকা ঋতাভরীর অস্ত্রোপচার সম্পন্ন - West Bengal News 24


বাংলা টলিজগতে (Tollywood) সুন্দরী অভিনেত্রীর অভাব নেই। যদিও ‘বংক্রাশ’ (Bongcrush) বলতে যদি স্বস্তিকার (Swastika Mukherjee) পাশাপাশি আর কারোর নাম আসে, তিন হলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজনাও করে থাকেন তিনি। সূত্রের খবর, সম্প্রতি অস্ত্রোপচার হল ঋতাভরীর।

যদিও প্রেমদিবসে সোশ্যাল মঞ্চে (Social Media) লাইভ থাকার সময়েও নেটাগরিকদের কিছুই বুঝতে দেননি অভিনেত্রী। সবচেয়ে অবাক করা ব্যাপার এই যে, তাঁর পরিবার-পরিজনদের মতে গত ৭ মাস যাবৎ নাকি অসুস্থ ছিলেন ঋতাভরী!

৩০-এর কোটা পার হয়েও সৌন্দর্যের দিক থেকে এখনও যেকোনো অষ্টাদশীকে হারিয়ে দিতে পারেন ঋতাভরী। সেই ঋতাই যে ক্যামেরার সামনে নিজের কষ্টকে ব্যক্ত করতে একেবারেই নারাজ, তা বোঝা গেল সম্প্রতি। ঋতাভরীর মা শতরুপা স্যন্যালের মতে, গত ৭ মাসে ধরে ফিসচুলায় ভুগছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন : ‘আমি কবে থেকেই স্বাধীন, কেবল তোমাদেরই চোখে পড়েনি’, : মিমি চক্রবর্তী

স্বাভাবিকভাবেই চিকিৎসকদের পরামর্শে মঙ্গলবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। শতরুপার বক্তব্য, “ওর বেডের কাছে যেতেই ও জিজ্ঞাসা করে যে ওকে কি অসুস্থ লাগছে? আমি তক্ষুনি ওর একটা ছবি তুলে ওকে দেখিয়ে দিই!”

মজা করে তোলা ঋতাভরীর সেই ছবিই ভাইরাল নেট-মাধ্যমে। ফেসবুকে (Facebook) ছবির ক্যাপশনেই ঋতাভরী স্বীকার করেছেন গত ৭ মাসে ধরে চলা কষ্টের কথা। ঋতাভরীর মতে, “আমার মায়ের মত আমার ভক্তরাও কষ্ট পাচ্ছিলেন, চিন্তাও ছিলেন। তাঁদের জন্যই এই ছবি।” পছন্দের অভিনেত্রীকে সুস্থ হতে দেখে খুশি নেটিজেনরা। এখন রুপোলি পর্দায় কবে ফিরবেন ঋতাভরী, সে বিষয়েই সকলের মনে উঁকি দিচ্ছে প্রশ্ন।



Related Articles

Back to top button