বলিউড

‘অমানবিক, লজ্জাজনক’, জোম্যাটো কাণ্ডে সরব পরিণীতি চোপড়া


zomato delivery boy case : ‘অমানবিক, লজ্জাজনক’, জোম্যাটো কাণ্ডে সরব পরিণীতি চোপড়া - West Bengal News 24


সামনেই মুক্তি পাচ্ছে পরিনীতি চোপড়া অভিনীত সাইনা নেহওয়ালের বায়োপিক ‘সাইনা’। বহুদিন তিনি বি টাউনের থেকে চর্চার বাইরে ছিলেন। অনেকদিন হল তার কোনো সিনেমা দর্শকরা সেভাবে দেখতে পাননি। তবে এই মুহূর্তে তার হাতে ওটিটি প্ল্যাটফর্মের কিছু ওয়েব সিরিজের কাজ আছে এবং বায়োপিক ‘সাইনা’ তো রয়েইছে। হঠাৎ করেই পেজ থ্রি র পাতায় তিনি উঠে এলেন ধূমকেতুর মতন।

সম্প্রতি এক খাওয়ায়ার ডেলিভারি বয়ের জন্য ট্যুইট করেন পরিণীতি। প্রথমেই জানি কি ছিল সেই ট্যুইটে- ‘ জোম্যাটো ইন্ডিয়া, দয়া করে সত্যিটা খুঁজে বার করুন আর সবার সামনে সেটাকে প্রকাশ করুন। যদি ওই ভদ্রলোক নির্দোষ হন(আমি বিশ্বাস করি উনি নির্দোষ) তাহলে ওই মহিলার শাস্তির ব্যবস্থা করা হোক। এই ঘটনাটা লজ্জাজনক ও অমানবিক। আমি যদি কোনওভাবে সাহায্য করতে পারি আমায় অবশ্যই জানান।‘

আরও পড়ুন : সাদা ফিনফিনে শাড়ির মধ্যে স্পষ্ট শরীরী আবেদন, বিকিনিতে ঝড় তুলেছেন শামা সিকান্দার

এমন ট্যুইট কেন করলেন পরিণীতি? গত ১০ মার্চ সোশ্যল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ভিডিও, যেখানে হিতেশা চন্দ্রানী নামে এক মহিলাকে সেই ভিডিওতে বলতে শোনা যায় যে খাবার ডেলিভারি করতে এসে ঘুষি মেরে তাঁর নাক ফাটিয়ে দিয়েছেন এক জোম্যাটো ডেলিভারি বয়। তিনি জানান, ওই কর্মীর নাম কামরাজ। ভিডিওতে নাক থেকে রক্ত পড়তেও দেখা যায় ওই মহিলার। এরপরেই বেঙ্গালুরুতে খাবার সরবরাহকারী সংস্থা জোম্যাটোর ডেলিভারি বয় কামরাজকে নিয়ে বিতর্ক শুরু হয়।

বর্তমানে কামরাজ সবেতনে ছুটিতে রয়েছেন। জোম্যাটো সংস্থা এই মামলার দ্বায় ভার নিয়েছে। এক্ষেত্রে ওই ডেলিভারি বয়ের দাবী যে ওই মহিলা তাকে প্রথম জুতো দিয়ে মারতে ওঠে এরপর তিনি নিজেকে আটকানোর জন্য হাত দিয়ে প্রতিরোধ করতে চান, তার হাতে আংটি থাকার কারণে ওই মহিলার নাকে লাগে ও রক্ত বেরোয়।


Related Articles

Back to top button