বলিউড

কৃষি কাজে ব্যস্ত অভিনেত্রী রশ্মিকা মন্দানা

কৃষি কাজে ব্যস্ত অভিনেত্রী রশ্মিকা মন্দানা - West Bengal News 24

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। বলিউড সিনেমাতেও নাম লেখিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় রশ্মিকা। বুধবার (১৭ মার্চ) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এতে কৃজি কাজ করতে দেখা গেছে তাকে।

এই অভিনেত্রীর ‘সুলতান’ সিনেমার শুটিংয়ের দৃশ্য এটি। ভিডিওতে রাশমিকাকে ট্র্যাক্টর দিয়ে জমি চাষ করতে দেখা গেছে। এর ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘ইপাড়ি ইরুতা নাগা’ গানটি।

ভিডিওর ক্যাপশনে রশ্মিকা লিখেছেন, ‘দৃশ্যটি শুটিং করার সময় আমি এই গানটিই ভাবছিলাম। এই দৃশ্যটির শুটিং আমি কতটা উপভোগ করেছি আমরা ধারণা দেখলেই সেটি বুঝতে পারবেন।’

আরও পড়ুন : খোলামেলা পোশাকে পুরুষ সঙ্গীর সঙ্গে শাহরুখ কন্যা

‘সুলতান’ ছাড়াও ‘পুষ্পা’ ও ‘মিশন মজনু’ সিনেমায় অভিনয় করছেন রশ্মিকা। এর মধ্যে ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে দেখা যাবে তাকে। এতে আল্লুর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি। জানা গেছে, সিনেমাটিতে ডিগ্ল্যামভাবে পর্দায় হাজির হবেন রশ্মিকা।

অন্যদিকে, ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখছেন রশ্মিকা। সত্য ঘটনা অবলম্বনে ‘মিশন মজনু’ সিনেমার গল্প তৈরি। এটির প্রেক্ষাপট ১৯৭০ সাল। এতে রশ্মিকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা। সিনেমায় একজন ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন এই অভিনেতা। তবে রশ্মিকার চরিত্র কী তা এখনো জানা যায়নি।

আরও পড়ুন ::

Back to top button