ওপার বাংলা

ঘরে একা ছিল মেয়েটি, ভয় দেখিয়ে ধর্ষণ করল গৃহশিক্ষক

ঘরে একা ছিল মেয়েটি, ভয় দেখিয়ে ধর্ষণ করল গৃহশিক্ষক - West Bengal News 24

সিরাজগঞ্জের তাড়াশে এক আদিবাসী কলেজছাত্রীকে (১৭) ধর্ষণের অভিযোগ উঠেছে আবু সাইদ নামের তার গৃহশিক্ষকের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার তালম ইউনিয়নের গুল্টা গ্রামে এ ঘটনা ঘটে। আর এ ঘটনার পরপরই বিক্ষুদ্ধ লোকজন অভিযুক্ত আবু সাইদকে বেদম মারপিট করে বলে স্থানীয়রা জানান।

অভিযুক্ত গৃহশিক্ষক উপজেলার তালম ইউনিয়নের গুল্টা হাজিপাড়া গ্রামের জাফর মোল্লার ছেলে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে ধর্ষণের শিকার কলেজছাত্রীর বাবা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টি তাড়াশ থানার ওসি ফজলে আশিক নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এ ঘটনায় তাড়াশ থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

আরও পড়ুন : বুকের দুধ বিক্রি করে লাখ টাকা আয় করেন তিনি

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই কলেজছাত্রীর বাবা-মা তাদের বাজারের একটি স্টলে চা বিক্রি করছিলেন। এই সুযোগে আবু সাইদ মোল্লা কলেজছাত্রীকে পড়াতে এসে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে তার চিৎকারে লোকজন এগিয়ে এসে অভিযুক্তকে আটক করে মারপিট করে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, এ ঘটনা তদন্তের জন্য থানার এসআই আব্দুল মতিনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে এবং আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

সূত্র: কালেরকন্ঠ

আরও পড়ুন ::

Back to top button