নাটক

এটুকু পরার দরকার কি ছিল বরং খুলে নাও’ এভ্রিলকে কটাক্ষ


এটুকু পরার দরকার কি ছিল বরং খুলে নাও’ এভ্রিলকে কটাক্ষ - West Bengal News 24


মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগী মডেল, অভিনেত্রী জান্নাতুল নাঈম এভ্রিল। সোশ্যাল মিডিয়াতে বেশ সরব তিনি। নিয়মিতই নাটক কিংবা গানের ভিডিও নিয়ে দর্শকের সামনে হাজির হন। তার কাজের মুহূর্তগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। এবার ফেসবুক পেজে পোস্ট করে নতুন করে আলোচনার জন্ম দিলেন। ছবিগুলো গতকাল (১৭ মার্চ) পোস্ট করেন তিনি। একটি ছবিতে দেখা যায়—তার পরনে সাদা রঙের টপস ও হলুদ-সাদা রঙের স্কার্ট। আবেদনময়ী ভঙ্গিতে নেটদুনিয়ায় নজর কেড়েছেন এই অভিনেত্রী। ক্যাশপনে লিখেছেন—‘হঠাৎ এত বেখেয়ালি, বেহিসেবি? অল্প-স্বল্প প্রেমে, তুমিও পড়েছো নাকি?’

এসব ছবি পোস্ট করার পর থেকে লাইক কমেন্টেসে ভেসে যাচ্ছেন এভ্রিল। ১৫ ঘণ্টায় এতে রিঅ্যাক্ট পড়েছে ১৪ হাজার আর মন্তব্য ১ হাজার ৭০০। অনেকে ইতিবাচক মন্তব্য করলেও অধিংকাংশ নেটিজেন নেতিবাচকভাবে তার সমালোচনা করছেন।

আরও পড়ুন : কৃষি কাজে ব্যস্ত অভিনেত্রী রশ্মিকা মন্দানা

সায়মা নামে একজন লিখেছেন—‘প্যান্ট তো খুলে যাইতেছে, বলি সে খেয়াল কি আছে নাকি গ্যাছে।’ আরেকজন লিখেছেন, ‘জোড়া-তালি মারা জামা কাপড় আর কতদিন পরবেন, এবার একটু ভালো কাপড় পরেন।’ সোহেল নামে একজন লিখেছেন, ‘এটুকু পরার দরকার কি ছিল বরং খুলে নাও।’ অনেকে কুরুচিপূর্ণ স্থিরচিত্র পোস্ট করেও মন্তব্য করেছেন। অধিকাংশ মন্তব্যের শব্দ চয়ন এতটাই নোংরা যে, তা প্রকাশ করার মতো নয়।

এবারই প্রথম নয়, এর আগেও ইনস্টাগ্রামে আবেদনময়ী একটি ভিডিও পোস্ট করে সমালোচনার মুখে পড়েছিলেন এভ্রিল। ভিডিওতে দেখা যায়—খোলামেলা পোশাক পরে ইংরেজি একটি গানের তালে নাচছেন তিনি। এ নিয়েও নেটিজেনরা নানারকম মন্তব্য করেন। কিছুদিন আগে সুইম স্যুট পরেও সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।



Back to top button