বলিউড

প্রীতিকে রিতেশের চুমু, রেগে স্বামীর কী দশা করলেন জেনেলিয়া!


প্রীতিকে রিতেশের চুমু, রেগে স্বামীর কী দশা করলেন জেনেলিয়া! - West Bengal News 24


বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজার মিষ্টি প্রেমের কথা কে না জানে। তবে এবার পরস্ত্রীকে চুমু খাওয়ার অপরাধে স্বামী রিতেশকে মেরে কী হাল করেছেন জেনেলিয়া তার ভিডিও নিজেই শেয়ার করেছেন আন্তর্জালে।

সম্প্রতি এক অনুষ্ঠানে অভিনেত্রী প্রীতি জিনতার সঙ্গে সাক্ষাৎ হয় রিতেশ-জেনেলিয়া দম্পতির। সাক্ষাৎ মাত্রই প্রীতিকে আলিঙ্গন করে দু’হাতে চুমু খান রিতেশ দেশমুখ। তখন পাশেই দাঁড়িয়ে জেনেলিয়া। প্রথমে তার মুখে কৃত্রিম হাসি দেখা গেলেও নিমিষেই তা মিলিয়ে যায়। মনে মনে রাগে ফুঁসতে থাকেন তিনি। আর এ গোটা ব্যাপারটাই ধরা পড়ে ক্যামেরায়।

আরও পড়ুন : নতুন হেয়ারকাটে ক্যাট, জানুন আরও কিছু

ঘটনা এখানেই শেষ নয়। পাশে স্ত্রীকে রেখে আরেক নারীকে চুমু খাওয়ার ঘটনা কোনও নারীই পছন্দ করবে না নিশ্চয়! জেনেলিয়াও ব্যতিক্রম নয়। স্বামীকে ঘরে ফিরিয়ে নিয়েই দিয়েছেন উচিত শিক্ষা। আর তার নমুনা ভিডিও শেয়ার করেছেন আন্তর্জালে। ভিডিওতে দেখা যায়, নেপথ্য গানের মাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করছেন আর প্রতীকি মার দিচ্ছেন ক্যামেরার সামনে। তারপরই দেখা যায় মার খেয়ে বিধ্বস্ত রিতেশ দেশমুখের করুণ দশা।

মূলত মজা করেই ভিডিওটা বানিয়েছেন বলিউডের এই সুখী দম্পতি। আর তাতে ভলোবাসায় ভরিয়ে দিচ্ছেন দুই তারকার অনুরাগীরা। ভিডিওটিতে বলিউডের মিষ্টি মেয়ে প্রীতি জিনতাকেও ভালোবাসা জানাতে ভুল করেননি জেনেলিয়া।


Related Articles

Back to top button