ঝাড়গ্রাম

‘সুনার বাংলা’ নিয়ে ঝাড়গ্রামের সভায় বিজেপিকে কটাক্ষ অভিষেকের

স্বপ্নীল মজুমদার

ঝাড়গ্রাম: বিজেপির নেতারা এখন ‘সুনার বাংলা’-র স্বপ্ন দেখিয়ে বাংলার মানুষকে বিভ্রান্ত করতে চাইছেন, কিন্তু তাঁদের উত্তর দিতে হবে বিজেপি শাসিত রাজ্যগুলি এখনও কেন সোনার রাজ্যে পরিণত হল না? শুক্রবার ঝাড়গ্রাম জেলায় চার দলীয় প্রার্থীর সমর্থনে দু’টি জনসভায় বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করে এমনই প্রশ্ন তুললেন রাজ্য যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন দুপুরে প্রথমে জামবনির পড়িহাটিতে, পরে বিকেলে নয়াগ্রামের খড়িকামাথানিতে জনসভা করেন অভিষেক। এদিন দু’টি সভায় অভিষেক বলেন, “মোদীজি ৭ বছর ক্ষমতায় থাকার পরেও এখনও কেন সোনার ভারত তৈরি হয়নি? মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার বিনা পয়সায় খাদ্য, শিক্ষা, স্বাস্থ্য সুনিশ্চিত করেছে, প্রকাশ করেছে তার কাজের বিগত দশ বছরের রিপোর্ট কার্ড।

আরও পড়ুন : গাদ্দার মীরজাফররা আজকের বিজেপির প্রার্থী: মুখ্যমন্ত্রী

আগামীদিনে মা-মাটি-মানুষের সরকার ক্ষমতায় ফিরলে দুয়ারে রেশন পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবেন তিনি, সুনিশ্চিত করবেন ন্যূনতম মাসিক আয়ের সহায়তা।” তাঁর কটাক্ষ, যাঁরা সোনার বাংলা ঠিকমতো বলতে পারেন না, ‘সুনার বাংলা’ বলেন, সেই বহিরাগতরা সোনার বাংলা গড়ার কথা বলছেন। মানুষ ওদের প্রত্যাখ্যান করেছেন।”

গত মাসের গোড়ায় লালগড়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সভায় ও দিন পাঁচেক আগে ঝাড়গ্রামে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় লোক না হওয়ার প্রসঙ্গে গেরুয়া শিবিরকে কটাক্ষ করে অভিষেক বলেন, “আমাদের সভায় স্বতঃস্ফূর্ত ভাবে মানুষজন এসেছেন। বিশেষ করে মা-বোনদের এই উপস্থিতি প্রমাণ করছে ঝাড়গ্রাম জেলার ৪-০ করে আমরা জিতব।”

আরও পড়ুন ::

Back to top button