বলিউড

বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম করলে কী হয় জানালেন নীনা

বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম করলে কী হয় জানালেন নীনা - West Bengal News 24

নীনা গুপ্তা, বলিউডের শক্তিশালী অভিনয় শিল্পীদের মধ্যে অন্যতম তিনি। আয়ুশমান খুরানার ‘বাধাই হো’ সিনেমা দিয়ে নিজেকে চিনিয়েছেন অন্যভাবে। তাকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে গিয়েছিল ‌‘খলনায়ক’ সিনেমার ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’ গানটি। ব্যক্তি জীবনে নীনা অবিবাহিত। কিন্তু তার রয়েছে নিজের গর্ভের সন্তান।

প্রেমে জড়িয়ে মা হলেও বিয়ে করেননি নীনা। আশির দশকে ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ভিভিয়ান (ভিভ) রিচার্ডসের সঙ্গে চুটিয়ে প্রেম করেছিলেন নীনা। তখন রিচার্ডস বিবাহিত ছিলেন। সন্তানও ছিল তার। স্ত্রী মারিয়মের সঙ্গে বিয়ে ভেঙে নীনাকে বিয়ে করেননি ভিভ। বিয়ে ছাড়া মা হওয়ার পর নীনার কেটেছে বহু বছর। সম্প্রতি জানালেন বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম করার ফল কী হতে পারে। নারীদের উদ্দেধে নীনা বলেন, ‘বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম করো না, আমি ফল ভুগেছি।’

সামাজিক যোগযোগমাধ্যম ইন্সটাগ্রামে ২ মিনিট ৪ সেকেন্ডের একটি ভিডিও বার্তায় বিবাহিত পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্ক করার ভুলগুলো তুলে ধরেছেন নীনা। বলেন, ‘সে বলবে তার স্ত্রীকে সে পছন্দ করে না। অনেকদিন ধরে তাদের একসঙ্গে পথ চলতে সমস্যা হচ্ছে। এরপর তুমি তার প্রেমে পড়বে..সে কিন্তু বিবাহিত পুরুষ। তারপর তুমি বলবে..তোমরা আলাদ হচ্ছো না কেন? সে বলবে, আমাদের সন্তান রয়েছে, তাই আমি ডিভোর্স চাই না, দেখা যাক কী হয়! এরপর তোমরা লুকিয়ে লুকিয়ে দেখা করা শুরু করবে। সে (স্ত্রীকে) মিথ্যা বলে তোমার সঙ্গে ছুটি কাটাতে যাবে। ধীরে ধীরে বিষয়টা জটিল হয়ে যাবে। এরপর তুমি তার সঙ্গে রাত কাটাতে চাইবে, তোমরা হোটেলে যাবে তারপর তোমরা আরও রাত একসঙ্গে কাটাতে চাইবে এবং শেষমেষ তুমি বিয়ে করতে চাইবে। কিন্তু সে তার স্ত্রীকে ডিভোর্স দিতে রাজি হবে না। সে বলবে অপেক্ষা কর,বিষয়টা সহজ নয়, সম্পত্তি রয়েছে, ব্যাংক অ্যাকাউন্টস রয়েছে। তারপর তুমি মেজাজ হারাবে, অবসাদে ভুগবে, বুঝতে পারবে না কী করবে? শেষমেষ তুমি তাঁর থেকে দূরে সরে আসতে চাইবে কারণ তোমার জীবনে অত সমস্যা তুমি সমালাতে পারবে না। তারপর কী করবে?’

আরও পড়ুন : নিজের বিলাসবহুল বাড়ির অন্দরমহল দেখালেন তামান্না (ভিডিও)

বিবাহিত পুরুষের প্রেম পড়ার পর প্রথম দিকে সব ঠিকঠাক থাকলেও কেমনভাবে সেই সম্পর্ক ভেঙে যায় যখন সেই পুরুষটি তার স্ত্রীকে ডিভোর্স দিতে রাজি হন না বলেও ভিডিওতে জানান নীনা গুপ্তা।

বিয়ে না করেই মা হওয়ায় নিন্দা কুড়িয়েছেন নীনা। বলিউডও একটা সময় তাকে একঘরে করেছিল। সমাজ, পরিবারের অনেকের সঙ্গে লড়াই করতে হয়েছে তাকে। তবে সেই সব প্রতিবন্ধকতা কাটিয়ে জীবনকে তুলে নিয়ে এসেছেন সবার সামনে। মেয়ে মসাবা গুপ্তাকে বড় করেছেন। তিনি এখন বলিউডের অন্যতম সফল ফ্যাশন ডিজাইনার।

আরও পড়ুন ::

Back to top button