খেলা

‘চিঠির কোথাও উল্লেখ করিনি আমি টেস্ট খেলব না’

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ না খেলে সাকিব আল হাসানের আইপিএল খেলার জন্য ছুটি নেন বিসিবির কাছে। এ প্রসঙ্গে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দাবি করে জানিয়েছিলেন, সাকিব টেস্ট খেলতে চান না। তাই তাকে আইপিএল খেলার অনুমতি দেওয়া হয়েছে।

তবে পাপনের এই বক্তব্যের বিষয়ে শনিবার (২০ মার্চ) ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকফ্রেঞ্জিতে এক লাইভ আড্ডায় কথা বলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিব বলেন, ছুটির অনুমতি চেয়ে আমার পাঠানো চিঠিটি বিসিবি ঠিকভাবে পড়েনি। সেই চিঠিতে কোথাও উল্লেখ করিনি যে, আমি টেস্ট খেলব না। এমন কোনো কিছুই সেখানে বলা হয়নি। আইপিএল খেলা আমার জন্য ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা প্রস্তুতি হবে। তাই এ সিদ্ধান্ত নেওয়া।

আরও পড়ুন : বিয়ের জন্য ৫৬৫ কি.মি. পাড়ি দিলেন নারী আইপিএস অফিসার

এই লাইভ আড্ডায় দর্শকদের এক প্রশ্নে সাকিব জানিয়েছেন, সুযোগ পেলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি হতে চান তিনি। শুধু তা-ই নয়, সভাপতি হলে বিসিবির ইতিহাসের সেরা সভাপতি হবেন বলেও আত্মবিশ্বাস তার।

ফেসবুক লাইভে সাকিব বলেন, আমার কাছে মনে হয়, কখনও যদি বিসিবির সভাপতির মত পদে যেতে পারি তাহলে আমি যে কাজ করব ওটা বাংলাদেশের আর কেউ করতে পারবে না। অবশ্যই, ক্রিকেটে থাকলে আর বিসিবি সভাপতি হওয়ার সুযোগ আসলে আমি হতে চাইব। আমি জানি, আমি বিসিবির ইতিহাসের সেরা সভাপতি হবো। খুব ভালোভাবে বিশ্বাস করি, আমার পক্ষে এটা সম্ভব।

আরও পড়ুন ::

Back to top button