বলিউড

সুহানার বোল্ড লুকে ঘায়েল নেটিজেনরা, নিউ ইয়র্কে খোশমেজাজে সুহানা।


সুহানার বোল্ড লুকে ঘায়েল নেটিজেনরা, নিউ ইয়র্কে খোশমেজাজে সুহানা। - West Bengal News 24


সামাজিক মাধ্যমে নতুন ছবি পোস্ট করেছেন শাহরুখ কন্যা সুহানা খান। পার্পেল রঙের হাই নেক গাউনে সম্প্রতি সুহানার চোখ ধাঁধানো লুক নজর কেড়েছে নেটিজেনদের। নিউ ইয়র্কে বান্ধবীর সঙ্গে ঘুরতে বেড়িয়ে সামাজিক মাধ্যমে সেই ছবি শেয়ার করেন বাদশা কন্যা।

নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান। পড়াশোনোর সুবাদে এখন নিউ ইয়র্কে রয়েছেন তিনি। পড়াশোনার ফাঁকে প্রায়ই বান্ধবীদের সঙ্গে পার্টি করতে দেখা যায় শাহরুখ কন্যাকে। নিউ ইয়র্কের কোনো উচু তলা বিল্ডিং থেকে বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করেছেন সুহানা। সেখানে পার্পেল রঙের বডি ফিট পোশাকে ধরা দিয়েছেন তিনি।

আরো পড়ুন ::জীবনে অনেক কষ্ট বহু অপমানের শিকার হতে হয়, প্রকাশ্য মঞ্চে কেঁদে ভাসালেন ‘সেক্সি ডিভা’ নোরা ফাতেহি(ভিডিও সংযুক্ত)

ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘পীচ এবং বড় আপেল’। সুহানার লাস্যময়ী রূপে মুগ্ধ তাঁর বন্ধুরা। ছবিতে অনেকে তাঁকে প্রশংসার পাশাপাশি ভালবাসা জানিয়েছেন।

মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। স্টার কিড হওয়ার দরুণ স্পটলাইট সব সময় সুহানার ওপর থাকে।

শাহরুখ এবং গৌরির দ্বিতীয় সন্তান সুহানা। তাঁদের আরো দুই ছেলে রয়েছে আরিয়ান এবং আব্রাহাম। মার্কিন মুলুকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশুনো করছেন আরিয়ান। তবে অভিনয়ের প্রতি তাঁর কোনো টান নেই। শাহরুখ আগেই জানিয়েছিলেন, তাঁর ছেলে আরিয়ান পরিচালক হতে চায়। অন্যদিকে, অভিনয়ের প্রতি কিঞ্চিৎ ভালবাসা প্রকাশ করেছেন মেয়ে সুহানা। ইতিমধ্যেই সে তাঁর স্কুলের নানা স্টেজ শো, ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছে। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছে সুহানার স্কুলের সহপাঠীরা।


 


Related Articles

Back to top button