ঝাড়গ্রাম

ভোটপ্রচারের শেষ বেলায় লালগড়ের নেতাই গ্রামে সিপিএম প্রার্থী

স্বপ্নীল মজুমদার

ভোটপ্রচারের শেষ বেলায় লালগড়ের নেতাই গ্রামে সিপিএম প্রার্থী - West Bengal News 24

লালগড়: ভোটপ্রচারের শেষ বেলায় লালগড়ের নেতাই গ্রামে গেলেন ঝাড়গ্রাম বিধানসভার সিপিএম প্রার্থী মধুজা সেনরায়। বৃহস্পতিবার বিকেলে নেতাই গ্রামে প্রচারগাড়ি নিয়েই ঢোকেন মধুজা। ‘টুম্পা সোনা’র প্যারোডি গান বাজিয়ে গ্রাম ঘুরে প্রচার করেন সিপিএম কর্মীরা। মধুজা পায়ে হেঁটে বাড়ি-বাড়ি গিয়ে প্রচার করেন। জেলবন্দি রথীন দণ্ডপাটের বাড়িতে গিয়ে তাঁর মা মাধুরীদেবীর সঙ্গে দেখা করেন মধুজা।

তিনি বলেন, ‘‘মাসিমা বিচার একদিন মিলবেই। লালঝান্ডার আন্দোলনকে আরও শক্তিশালী করতে সবাইকে কাস্তে হাতুড়ি চিহ্নে ভোট দিতে বলুন।’’ ২০১১ সালের ৭ জানুয়ারি সিপিএম কর্মী রথীন দণ্ডপাটের বাড়ির ছাদ থেকে গুলি চালানোর অভিযোগ উঠেছিল। মৃত্যু হয় চার মহিলা সহ ৯ গ্রামবাসীর। এদিন গ্রামের পথে হাঁটার সময়ে নেতাই শহিদ বেদির পাশে মিষ্টি দোকানে ল্যাংচা কিনে খান মধুজা ও দলের কর্মীরা।

আরও পড়ুন : বিজেপির শক্ত প্রতিদ্বন্দ্বিতার পরেও জনমত জরিপে এগিয়ে তৃণমূল

সিপিএম কর্মীদের পাশাপাশি, তৃণমূল ও বিজেপি সমর্থকদের বাড়িতেও যান মধুজা। এদিন নেতাই কাণ্ডের অভিযুক্ত জেলবন্দি ফুল্লরা মণ্ডলের বাড়িতেও যান মধুজা। ফুল্লরার ভাইপো অসিত মণ্ডল এদিন মধুজার সঙ্গে প্রচারে ছিলেন। এছাড়াও সিপিএমের লালগড় এরিয়া কমিটির সম্পাদক অলোককান্তি দাসও ছিলেন। তবে এদিন নেতাই কাণ্ডের নিহত ও আহতদের বাড়িতে যাননি সিপিএম প্রার্থী।

মধুজা বলেন, ‘‘সময়ের অভাবে সবার বাড়িতে যাওয়া হল না। তবে আমার বিশ্বাস, তৃণমূল ও বিজেপির ভাঁওতাবাজিতে বীতশ্রদ্ধ নেতাইবাসীর ভোট আমি পাবো।’’

আরও পড়ুন ::

Back to top button