ওপার বাংলা

ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে ধর্ষণ করতো মেয়েটিকে


ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে ধর্ষণ করতো মেয়েটিকে - West Bengal News 24


 

রাজবাড়ী বালিয়াকান্দিতে স্কুলছাত্রীকে ধর্ষণ ও মোবাইলে ভিডিও ধারণের অভিযোগে সহপাঠীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। আজ রোববার (২৮ মার্চ) দুপুরে ভুক্তভোগী ওই ছাত্রীর মা ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও একজনকে আসামি করে মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজবাড়ীর বালিয়াকান্দি থানার নটাপাড়ার এলাকার হবিব শেখের ছেলে আব্বাস (২০), মো. রফিকুল ইসলামের ছেলে মো. রিফাত শেখ (১৮), রইচ শেখের ছেলে সোহাগ (১৬) ও জয়নাল শেখের ছেলে আসাদ (৩৩)।

আরো পড়ুন :যেভাবে ঘটলো রাজশাহীর মর্মান্তিক দুর্ঘটনা

মামলা এজাহার সূত্রে জানা গেছে, রিফাত শেখ আর ওই ভুক্তভোগীর সহপাঠী ও বন্ধু। তারা একই স্কুলে দশম শ্রেণিতে পড়েন। গত ২১ ফেব্রুয়ারি অনুষ্ঠান দেখানোর নাম করে বান্ধবীসহ ওই স্কুলছাত্রীকে ইজিবাইকে করে সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের মো. বাসার মৃধার বাড়িতে নিয়ে যায়। পরে সেখানে আসাদ, রিফাত ও আব্বাস পালাক্রমে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করেন। ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে ভয় দেখিয়ে পরে ৩ মার্চ (বুধবার) ও ২৪ মার্চ (বুধবার) একই বাড়িতে ডেকে নিয়ে পুনরায় ধর্ষণ করেন। এর পরে ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবার বিষয়টি জানতে পেরে থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনার বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’



Related Articles

Back to top button