বলিউড

৫৪ বছরের সালমান এর নায়িকা ২১ বছর বয়সী সাই মাঞ্জেরকর

বলিউডে এটা নিয়মিতই হয়ে থাকে। মেয়ের বয়সী নায়িকার সঙ্গে পর্দায় নায়কের রোম্যান্স নতুন কিছু নয়। মাত্র ২১ বছরের সাই মাঞ্জেরকেরকে ‘দাবাং থ্রি’ ছবিতে ৫৪ বছর বয়সী সালমান খানের নায়িকা হিসাবে দেখবে দর্শক।

একই নায়কের সঙ্গে ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিতে বন্ধু অনিল কাপুর কন্যার রোম্যান্সও দেখেছেন দর্শক। এছাড়া শাহরুখ খানকেও দু-দশকের কম বয়সী আনুশকা, দীপিকাদের সঙ্গে প্রেমলীলা করতে দেখা গেছে।

আরও পড়ুন : নিজের ৩ বিয়ের গল্প শোনালেন শাহিদ কাপুরের মা

বাবা মহেশ মাঞ্জরেকারের সিনেমার সেটেই ছেলেবেলা কেটেছে সাই মাঞ্জরেকারের। অ্যাকশন আর কাট দেখতে দেখতে বড় হওয়া সাই চেয়েছিলেন পরিচালক হতে। তবে ২১ বছর বয়সী এই তরুণীর, ৫৪ বছর বয়সী সালমানের নায়িকা হয়ে খাতা খুললেন বলিউডে।

বলে রাখা ভালো, এক দশক আগে দাবাং দিয়ে যাত্রা শুরু হয়েছিল আরেক নায়িকা সোনাক্ষী সিনহার। ছবির তৃতীয় কিস্তিতে নায়িকারূপে আত্মপ্রকাশ করলেন সাই। সব আশঙ্কা হাওয়ায় মিলিয়ে দাবাং থ্রি বক্স অফিস থেকে তুলে এনেছিল আড়াই শ কোটি রুপির বেশি।

মুম্বাই বিশ্ববিদ্যালয়য়ের ছাত্রী সাই। এবার তাকে দেখা যাবে বক্সিংয়ের ওপর নির্মিত তেলেগু ড্রামা ঘানিতে। এই ছবির জন্য তেলেগু ভাষা শিখেছেন সাই।

এ ছবির পরিচালক কিরণ কোরাপাথি সাইকে বলেন, ‘আমার ছবির জন্য খুব স্বাভাবিক চেহারার, পাশের বাড়ির মেয়ের মতো সরল চেহারার একটা মিষ্টি মেয়ে লাগে। যে ঠিক তথাকথিত গ্ল্যামারাস নয়, কিন্তু আকর্ষণীয়। তাকিয়েই সঙ্গে সঙ্গে চোখ ফিরিয়ে নেয়া যায় না। আভিজাত্যে বড় হওয়া আধুনিক এই মেয়েটা দাবাং থ্রিতে অভিনয় করেছে একদম গ্রামের মেয়ে খুশির চরিত্রে। আমি অনেক আগে ওকে চিত্রনাট্য দিয়ে রেখেছি। ও এর মধ্যে ভাষা শিখে সংলাপগুলো একেবারে তামিলভাষী নারীর মতোই আওড়াচ্ছে।

এরই মধ্যে সাই মেজর নামে মেজর সন্দীপের বায়োপিকে অভিনয় করেছেন। যা কিনা আগামী ২ জুলাই মুক্তি পাবে।

আরও পড়ুন ::

Back to top button