খেলা

Toss এ জিতে বোলিং করার সিদ্ধান্ত Virat Kohli -এর

এবার যেন আলাদা আরসিবি। আইপিএলের প্রথম তিনটি ম্যাচে জিতে বিরাট কোহলির দলের ক্রিকেটারদের আত্মবিশ্বাস এখন তুঙ্গে। জয়ের হ্যাটট্রিক হয়েছে। এবার প্লে-অফের রাস্তা আরেকটু চওড়া করতে বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসকে অবশ্যই হারাতে চাইবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টুর্নামেন্টের প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়েছে আরসিবি। এর পর সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জয়। বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে এবার দলের শক্তি বাড়াতে রয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল।

চলতি আইপিএলে অসাধারণ ফর্মে রয়েছেন ম্যাক্সি। বিরাট কোহলির ফর্ম নিয়ে প্রশ্ন উঠছে। কারণ তিনি এখনও বড় ইনিংস খেলতে পারেননি। আরেক ওপেনার দেবদত্ত পাডিক্কেল এখন পর্যন্ত আহামরি ব্যাটিং করতে পারেননি। তবে এবি ডিভিলিয়ার্স ও ম্যাক্সওয়েল দুরন্ত ফর্মে রয়েছেন। তাঁরা খেললে আর কারও খেলার যে প্রয়োজন পড়ে না, সেটা আগের ম্যাচেই বোঝা গিয়েছে। আরসিবির হর্ষল প্যাটেল ও মহম্মদ সিরাজ ভাল বোলিং করছেন। দুজনের ইকোনমি রেট যথাক্রমে ৫.৭৫ ও ৫.৮১। মুম্বইয়ের বিরুদ্ধে পাঁচ উইকেট নিয়েছিলেন হর্ষল। তবে শাহবাজ আহমেদের কথাও বলতে হয়। হায়দরাবাদের বিরুদ্ধে ৩৭ রান দিয়ে তিন উইকেট তুলেছিলেন।

তিনটি ম্যাচ খেলে এখনও মাত্র একটি জয় পেয়েছে রাজস্থান। গত ম্যাচে রাজস্থান হেরেছিল চেন্নাইয়ের কাছে। এখন সঞ্জু স্যামসনের দল পয়েন্ট টেবিলে রয়েছে ছয় নম্বরে। দল হিসেবে পারফর্ম করতে পারছে না রাজস্থান। এবার আইপিএলে সব থেকে দামি ক্রিকেটার ক্রিস মরিস রয়েছেন রাজস্থানে। ফলে যে কোনও দিন বাজি মারতে পারে রাজস্থান। এছাড়া ডেভিড মিলার, জস বাটলারের মতো তারকা রয়েছেন। এখনও পর্যন্ত আরসিবি ও রাজস্থান রয়েলস ২৩ টি ম্যাচ খেলেছে পরস্পরের বিরুদ্ধে। আরসিবি জিতেছে দশটি। রাজস্থান জিতেছে দশটি। তিনটি ম্যাচের কোনও ফলাফল হয়নি।

সুত্র : নিউজ ১৮

 

 

আরও পড়ুন ::

Back to top button