ঝাড়গ্রাম

করোনা সচেতনতায় রেল পুলিশের বিশেষ টিম

স্বপ্নীল মজুমদার

করোনা সচেতনতায় রেল পুলিশের বিশেষ টিম - West Bengal News 24

ঝাড়গ্রাম: করোনা সচেতনতায় বিশেষ টিম গঠন করেছে আরপিএফ। রেল পুলিশের উদ্যোগে দক্ষিণ-পূর্ব রেলের বিভিন্ন স্টেশনে শুরু হয়েছে করোনা সচেতনতার কর্মসূচি।

রবিবার সরডিহা স্টেশন চত্বরে ওই কর্মসূচিতে ছিলেন ঝাড়গ্রাম আরপিএফের ওসি গৌতমপ্রকাশ গান্ধী, করোনা মোবাবিলায় গঠিত রেল পুলিশের বিশেষ দলের (টিম এ ক্যাম্পেন ফোর রিভারস্) এসআই গৌতমকুমার অধিকারী।

এদিন সরডিহা রেল চত্বরের পাশাপাশি, রেল কলোনি, মানিকপাড়া বাজার ও পার্শ্ববর্তী বিভিন্ন গ্রামের বাসিন্দাদের করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করেন রেল পুলিশের আধিকারিক ও কর্মীরা।

এদিন টাটা-খড়্গপুর লোকালের যাত্রীদের পাশাপাশি, এলাকাবাসীদেরও প্রায় সাড়ে তিনশো মাস্ক বিলি করা হয়। এছাড়াও রেল ট্র্যাকে কর্মরত রেল কর্মী ও রেল শ্রমিকদেরও সচেতন করা হয়। তাঁদেরও মাস্ক দেওয়া হয়। শনিবার ঝাড়গ্রাম ও গিধনি স্টেশনে একই কর্মসূচি হয়েছে।

আরপিএফের (ঝাড়গ্রাম) ওসি গৌতমপ্রকাশ গান্ধী বলেন, “এই অতিমারীর মরশুমে রেলযাত্রী, রেলকর্মী সহ এলাকাবাসীকে সচেতন করতে সচেতনতা প্রচারের জন্য বিশেষ টিম গঠন করা হয়েছে।

বিভিন্ন স্টেশন ও আশেপাশের এলাকায় সচেতনতা কর্মসূচি চালানো হচ্ছে।” আরপিএফের ওসি গৌতমপ্রকাশ গান্ধীর নেতৃত্বে রেল পুলিশ কর্মীরা ব্যানার নিয়ে বিভিন্ন গ্রামে পদযাত্রাও করছেন।

 

আরও পড়ুন ::

Back to top button