নদীয়া

নদিয়ার শান্তিপুরে আদিবাসী কৃষকের মাথায় একাধিক ধারালো অস্ত্র দিয়ে আঘাত! ক্রমশ শারীরিক অবনতি

মলয় দে

নদিয়ার শান্তিপুরে আদিবাসী কৃষকের মাথায় একাধিক ধারালো অস্ত্র দিয়ে আঘাত! ক্রমশ শারীরিক অবনতি - West Bengal News 24

নদীয়ার শান্তিপুর ব্লকের বাবলা পঞ্চায়েতের অন্তর্গত বাথনা মানিকডিহি গ্রামের পঞ্চাশোর্ধ কৃষক কালাচাঁদ মাহাতো অন্যান্য আর পাঁচটা দিনের মতন বাড়ির কাছেই নিজের চাষের জমিতে যান কৃষিকর্মে।

আনুমানিক দেড়টা নাগাদ হঠাৎ কে বা কারা তার পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে বেশ কয়েকটিবার। তাৎক্ষণিক ঘটনাস্থল চম্পট দেয় দুষ্কৃতীরা।

অনেক দূরের থেকে কৃষকরা বিষয়টি লক্ষ্য করার পর ছুটে এসে উদ্ধার করে ওই আহত কৃষককে, এরপর শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসা হয়।

শারীরিক অবস্থা একটু ভালো হওয়ার কারণে রাত্রিবেলায় তার নিজের বাড়িতে নিয়ে আসলেও আজ সকাল থেকে, ক্রমশ শারীরিক অবনতি দেখা যায়, এরপর শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে পুনরায় নিয়ে আসলে তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

যদিও মাঝপথে অত্যাধিক শারীরিক অবনতির জন্য একটি বেসরকারি নার্সিংহোমে কিছুক্ষণের জন্য ভর্তি করা হয়। কিছুক্ষণ আগে তার একমাত্র জামাতা আমাদের সংবাদমাধ্যমকে জানান, নীলরতন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

কোন রাজনৈতিক শত্রুতা আছে কিনা তা জানতে চাইলে তিনি জানান আমার শশুর মশাই তৃণমূলের একজন সক্রিয় কর্মী। তবে কি বা কারা কি কারণে এই দুষ্কর্ম করেছে, তা তদন্ত করে বের করতে হবে পুলিশকে।

এখনো ফোনত শান্তিপুর থানায় লিখিত অভিযোগ করার সময় পাইনি তবে শারীরিক অবস্থা একটু স্থিতিশীল হলে তদন্তের জন্য লিখিত ‌আবেদন জানাবো শান্তিপুর থানায়।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button