ক্রিকেট

করোনার জেরে বাতিল হয়ে গেল উইমেন্স টি২০ চ্যালেঞ্জ

করোনার জেরে বাতিল হয়ে গেল উইমেন্স টি২০ চ্যালেঞ্জ - West Bengal News 24

করোনার ঢেউ ব্যাপক ভাবে আছড়ে পড়েছে ভারতবর্ষে । যার ফলে বিধ্বস্ত দেশবাসী । অক্সিজেনের ঘাটতি, হাসপাতালে বেড নেই । ব্যাপকহারে বাড়ছে সংক্রমিতের সংখ্যা । ছাপিয়ে গেছে তিন লক্ষ । পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা । আর এই পরিস্থিতিতে এবার বন্ধ হয়ে গেল উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ । ২০১৮ সালে প্রথম এই প্রতিযোগিতা শুরু করে বিসিসিআই । টুর্নামেন্টটি শুরুর পর দারুণ ভাবে সফল হয় তিনটি আসর।

গত বছরই আরব আমিরশাহিতে এই প্রতিযোগিতার আসর বসায় বিসিসিআই । গত বছর এই প্রতিযোগিতার শিরোপা জেতে স্মৃতি মান্ধানার সুপারনোভাস । কিন্তু এই বছর করোনার কোপে মুখ থুবড়ে পড়লো উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ । এদিন বিসিসিআই-র এক কর্মকর্তা জানান, কোভিড পরিস্থিতির মধ্যে এই লিগ শুরু করা সম্ভব নয় । বন্ধ হতে পারে গত বছর মহিলা ক্রিকেটের এই টি-টোয়েন্টি লিগ ।

প্রসঙ্গত, বিসিসিআই-র পক্ষ থেকে জানানো হয় আইপিএলের ১৪তম সংস্করণে আসরের প্লে অফ পর্বের সময় আয়োজন করা হবে এই লিগ । এদিকে, বিসিসিআই-র এক কর্মকর্তা জানান যে বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে মহিলা উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ আয়োজন করা খুব কঠিন। মে মাসের শেষ সপ্তাহে টুর্নামেন্ট আয়োজন করার ক্ষেত্রে বিসিসিআইয়ের সামনে রয়েছে বড় কয়েকটি চ্যালেঞ্জ। বাংলাদেশ, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা থেকে খেলোয়াড়দের নিয়ে আসা ও বিভিন্ন ভেন্যুতে যাতায়াতের ব্যবস্থার অংশটি-ই সবচেয়ে জটিল।ভ্রমণে নিষেধাজ্ঞার কারণে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না বিদেশি তারকারা।

সুত্র : প্রথম কলকাতা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button