রাজ্য

টাকা দিলেই পাওয়া যাবে কোভিড নেগেটিভ রিপোর্ট! ঘটনায় গ্রেফতার ২

টাকা দিলেই পাওয়া যাবে কোভিড নেগেটিভ রিপোর্ট! ঘটনায় গ্রেফতার ২ - West Bengal News 24

টাকা দিলেই মিলছিল কোভিড নেগেটিভ রিপোর্ট। আর সেটাও কোভিড টেস্ট না করেই। শেষে পুলিশের কানে অভিযোগ যেতেই শুরু হয় ঘটনার তদন্ত। যদিও কাউকে কিছুই বুঝতে দেওয়া হয়নি। পুলিশের পাতা ফাঁদে ধরা পড়ে গেল শেষে ২ যুবক যারা নামী এক বেসরকারী হাসপাতালের কর্মী। আর সেই ঘটনার জেরেই এবার প্রশ্ন উঠে গেল বেসরকারি ক্ষেত্রে করা কোভিড রিপোর্ট কতখানি সঠিক! ঘটনার জেরে পুলিশ অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করলেও অনেকেই মনে করছেন এই ঘটনার পিছনে শুধু এই ২জন নয়, আরও অনেক কেষ্টুবিষ্টুরা জড়িত আছেন।

জানা গিয়েছে, হাওড়া শহরের গোলাবাড়ি থানায় অভিযোগ দায়ের হয়েছিল যে, শহরেরই এক নামী বেসরকারি হাসপাতালে নাকি টাকা দিলেই কোভিড নেগেটিভ রিপোর্ট পাওয়া যাচ্ছে। তার জন্য কাউকে কোভিড টেস্টও করতে হচ্ছে না। এই অভিযোগের ভিত্তিতেই গোপনে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। আর তার জেরেই ওই হাসপাতালের প্যাথলজি বিভাগের দুই কর্মী হাতেনাতে ধরা পড়েন। এরপরেই অভিজিত্‍ মাইতি ও অমিত লাহা নামে ওই দুই যুবককে গ্রেফতার করে পুলিশ।

প্রথমে অভিজিত্‍কে গ্রেফতার করে পুলিশ। এর পর বুধবার রাতে গ্রেফতার করা হয় অমিতকে। অভিজিত্‍কে বুধবারই আদালতে হাজির করায় পুলিশ। বিচারক তাঁকে ৩ দিনের জন্য পুলিশে হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

বৃহস্পতিবার অমিতকে হাওড়া আদালতে পেশ করা হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, কে বা কারা কোভিড রিপোর্ট টাকার বিনিময়ে নিচ্ছিলেন ধৃতদের জেরা করে তা জানার চেষ্টা চলছে। এই ঘটনার পিছনে বড় কোনও চক্র রয়েছে বলেও প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। যদিও ওই বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের মতে, প্রতিষ্ঠানের বদনাম করতেই ওই চক্র কাজ করছে।

সুত্র :এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button